whatsapp channel

ওষুধের নাম করে সুশান্তকে কি খাওয়াতেন রিয়া! জেরায় মুখ খুললেন প্রাক্তন ম্যানেজার

একদিকে আর্থিক তছরুপ অন্যদিকে মাদক-যোগের জোড়া রহস্যে জটিল হয়ে উঠেছে সুশান্ত মামলা। প্রতিদিনই সিবিআই ও নারকোটিক্স ব্যুরো সমান্তরাল ভাবে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে চলেছে। এর মধ্যে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর…

Avatar

HoopHaap Digital Media

একদিকে আর্থিক তছরুপ অন্যদিকে মাদক-যোগের জোড়া রহস্যে জটিল হয়ে উঠেছে সুশান্ত মামলা। প্রতিদিনই সিবিআই ও নারকোটিক্স ব্যুরো সমান্তরাল ভাবে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে চলেছে। এর মধ্যে সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর বয়ানে উঠে এল নতুন তথ্য।

এর আগে শ্রুতি সিবিআই ও ইডির জিজ্ঞাসাবাদে সব দোষ রিয়ার উপরেই চাপিয়ে দেন। তিনি আগেই জানিয়েছিলেন সুশান্তের আর্থিক বিষয়ের সমস্ত কিছুই রিয়া নিয়ন্ত্রণ করতেন এমন কি প্রজেক্টের ডিল সংক্রান্ত বিষয়ও।

রিয়া ও সুশান্তের কর্মীদের মধ্যে মাদক চক্র নিয়ে যে হোয়াটসাপ গ্রূপ ছিল সেখানে চ্যাটে উঠেছিল শ্রুতি মোদীর নামও। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল সিবিআই ডেকে পাঠায় তাঁকে।

সিবিআই এর কাছে শ্রুতি দাবি করেন যে তিনি নিজে কখনোই কোনো রকম ওষুধ সুশান্তকে দেন নি বা নিতেও বলেন নি। সুশান্তের নামে যে সব পার্সেল আসত, সেগুলো তিনি সুশান্তের কাছে পৌঁছে দিতেন। শ্রুতির বক্তব্য, অভিনেতার যাবতীয় চিকিৎসা ও ওষুধ সংক্রান্ত বিষয় রিয়া নিজে দেখাশোনা করতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media