whatsapp channel
Bengali SerialHoop Plus

একরত্তি মেয়ের সঙ্গে আদরঘন মুহূর্ত কাটালেন অভিনেত্রী কনীনিকা, ভাইরাল ছবি

শুধুই বাংলা টেলিভিশনই নয় বাংলা চলচ্চিত্রের ক্ষেত্রেও এক জনপ্রিয় নাম কনীনিকা বন্দ্যোপাধ্যায় ৷ তিনি একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে অভনয় করার সুবাদে দর্শকদের মনে বেশ জনপ্রিয়। তিনি জীবনে জনপ্রিয় ধারাবাহিক কখনও মেঘ কখনও বৃষ্টি তৎকালীন ইটিভি বাংলার রাত ৮টায় বেশ সুপারহিট। তারপর শেষ জীবাংলায় ‘অন্দরমহল’ সিরিয়ালে কাজ করেছিলেন ৷ এই ধারাবাহিকে স্বামীর দ্বিতীয় স্ত্রী হয়ে সৎ মেয়েকে কিভাবে আপন করে নিয়েছিলেন সেই মোড়কে ছিল গল্প। নিজের অভনয় করা সুবাদে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়েছেন ৷ ধারাবাহিকে গান আর মেয়েকে মানুষ করার সংগ্রামের মাধ্যেম জীবনের প্রতিটি যুদ্ধে জয়লাভ করার এক বিশেষ কাহিনিই ছিল গল্পের বিষয়বস্তু ৷

কনীনিকা শুধুমাত্র অভিনয় জীবনই নয়, ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও তিনি বেশ আকর্ষণীয়। সব সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ গত বছর অর্থাৎ ২০১৯ সালের জুন মাসে তিনি একটি কন্যা সন্তানের মা হন। মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করোনা আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর তারপরই সেই ছবিগুলি তুমুল গতিতে ভাইরাল হয়েছে। এবার মেয়েকে কোলে নিয়ে ছবি আপলোড করেছেন ৷ এই ছবিও ভাইরাল হয়ে গিয়েছে।

কনির মেয়ের আদরের নাম কিয়া। ভাল নাম অন্তঃকরণা। সামনে পুজো আসতে দেরী নেই। দুর্গাপুজো আবহে পুজোর সাজে মা মেয়ে সাজলেন। মা লাল শাড়ি আর সাদা ব্লাউজ আর মেয়েকে সুন্দর হলুদ রঙের ফুটফুটে মা দুর্গার আঁকা জামা পড়িয়ে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। একরত্তি মেয়ের সাথে আদরঘন মুহূর্ত নিমেষেই ভাইরাল। শুভেচ্ছাবার্তার ভরে গেছে।

সম্প্রতি ‘দশভূজা’র বেশে ধরা দিলেন অভিনেত্রী কনীনিকা। এই বেশে নিজের বেশকিছু ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। গোলাপী রঙের শাড়ি, গায়ে গয়না, সিঁথিতে সিঁদুর, কপালে বড় লাল টিপ, হাতের আঙুল আলতায় রাঙা। এভাবেই দেখা গেল কনীনিকাকে। কনীনিকার এই পোস্ট দেখে মনে হচ্ছে, কোনও নাচের অনুষ্ঠানের জন্যই এই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিও মুহূর্তে ভাইরাল। তবে ঠিক কোন অনুষ্ঠানের ছবি তিনি পোস্ট করেছেন তা বলেননি। শেষবারের মতো কনীনিকাকে শিবপ্রসাদের ‘কন্ঠ’ সিনেমাতে একজন আরজের ভূমিকায় দেখা গেছে।

 

View this post on Instagram

 

Onek din bade #Dashobhuja #dance #durga #sharodia

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on

whatsapp logo