BollywoodHoop Plus

Parineeti Chopra: সন্তানের মা হতে চাইছেন পরিণীতি চোপড়া!

বলিউডে শুরু হয়েছে বিয়ের মরসুম। সাম্প্রতিক কালে বিয়ে হয়েছে সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)-র। সাতপাকে বাঁধা পড়েছেন কে.এল.রাহুল (K.L.Rahul) ও আথিয়া শেঠি (Athiya Shetty)। বলিউডের নায়িকাদের প্রেম নিয়ে রীতিমত চর্চা হলেও পরিণীতি চোপড়া (Parineeti Chopra) বোধহয় একমাত্র অভিনেত্রী যাঁর রিলেশনশিপ স্টেটাস গত দশ বছর ধরে পরিবর্তিত হয়নি। অথচ পরিণীতি একাধিক নায়কের সাথে যথেষ্ট রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করেছেন। তাঁর তুতো দিদি প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-ও মার্কিন পপ তারকা নিক জোনাস (Nick Jonas)-কে বিয়ে করে থিতু হয়েছেন লস অ্যাঞ্জেলসে। পরিণীতি অবশ্য খুশি তাঁর সহকর্মীদের বিয়েতে আনন্দ করে। তিনিও নিশ্চয়ই একসময় বিয়ে করবেন বলে জানিয়েছেন পরিণীতি।

তবে অন্যান্য বলিউড তারকাদের মতো রাজকীয় বিয়ে চান না পরিণীতি। তিনি সময় দিতে চান ভালোবাসার মুহূর্তগুলিকে। ভালোবাসাকে প্রাধান্য দিতেই সঠিক সময়ে বিয়ে করতে চান পরিণীতি। তবে অবশ্যই সঠিক মানুষকে। কারণ বিবাহ বিচ্ছেদ চান না তিনি। বর্তমানে চূড়ান্ত ভাবে সিঙ্গল পরিণীতি। তিনি মজা করে বললেন, তাঁকে একজন প্রেমিক খুঁজে দিতে যাতে নিজের ব্যক্তিগত জীবনটা সাজিয়ে নিতে পারেন তিনি।

পাশাপাশি মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন পরিণীতি। মা হলেও কেরিয়ারে ভারসাম্য বজায় রাখতে চান তিনি। সম্প্রতি প্রিয়াঙ্কা-কন্যা মালতী (Malti Mery Chopra Jonas)-এর সাথে দেখা করেছেন পরিণীতি। যেদিন প্রিয়াঙ্কা তাঁর কন্যাসন্তানের ফেস রিভিল করেছিলেন, সেই দিনের কথা মনে করে উচ্ছ্বসিত পরিণীতিও। মালতীর সৌন্দর্যের প্রশংসা করেছেন তিনি।

আগামী দিনে পরিণীতিকে দেখা যাবে ইমতিয়াজ আলি (Imtiyaz Ali) পরিচালিত ফিল্ম ‘চমকিলা’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে দেখা যাবে দিলজিৎ দুসাঞ্জ (Diljeet Dosanj)-কে। বর্তমানে ‘চমকিলা’-র শুটিং চলছে পঞ্জাবে।

whatsapp logo