whatsapp channel

ছবিতে থাকা ছোট্ট মেয়েটি আজ বলিউডের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

12 ই নভেম্বর, শনিবার, মা হয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনিও। ইন্সটাগ্রামে একটি পোস্ট করে মেয়ের নামও সকলকে জানিয়ে দিয়েছেন তিনি। বিপাশা ও করণ সিং গ্রোভার (Karan…

Avatar

Nilanjana Pande

12 ই নভেম্বর, শনিবার, মা হয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনিও। ইন্সটাগ্রামে একটি পোস্ট করে মেয়ের নামও সকলকে জানিয়ে দিয়েছেন তিনি। বিপাশা ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর কন্যাসন্তানের নাম দেবী (Devi Basu Singh Grover)। কিন্তু কন্যাসন্তানের জন্মের সাথে সাথেই ভাইরাল হয়েছে বিপাশার শৈশবের ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

প্রকৃতপক্ষে, সমগ্র পৃথিবীতে কন্যাকে মনে করা হয় তার মায়ের ছায়া। দেবীর জন্মের সাথে সাথে তার ছবি ভাইরাল না হলেও ছড়িয়ে পড়েছে তার মায়ের ছবি। অনেকেই মনে করছেন, একসময়ের সুপারমডেলের মেয়ে হয়তো দেখতে তাঁর মতোই সুন্দরী হবেন। বিপাশার ভাইরাল হওয়া ছবিগুলির কয়েকটি সাদা-কালো ও একটি রঙিন। কখনও ছবিগুলিতে তিনি গম্ভীর। কখনও বা দুষ্টু হাসি হেসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন বিপাশা। কলকাতার মেয়ে বিপাশা সানন্দা ম্যাগাজিন আয়োজিত বিউটি প‍্যাজেন্টের মুকুট জিতে শুরু করেছিলেন তাঁর মডেলিং কেরিয়ার। পরবর্তীকালে তাঁর মাথায় ওঠে গ্ল‍্যাডর‌্যাগস-এর শিরোপা। এরপর 2001 সালে হিন্দি ফিল্ম ‘আজনবী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন বিপাশা।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar)। এরপর ‘রাজ’, ‘জিসম’-এর মতো ফিল্মে অভিনয়ের মাধ্যমে বিপাশা হয়ে ওঠেন বলিউডের ‘সেক্স সিম্বল’। বাংলাতে ঋতুপর্ণ ঘোষ (Rituporno Ghosh) নির্মিত ‘সব চরিত্র কাল্পনিক’-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)-র বিপরীতে বিপাশার অভিনয় প্রশংসিত হয়েছিল। ‘অ্যালোন’-এ শেষবার বড় পর্দায় অভিনয় করেছিলেন বিপাশা। এই ফিল্মের সেটে তাঁর সাথে করণের সম্পর্কের সূত্রপাত হয়। পরবর্তীকালে বাঙালি মতে করণকে বিয়ে করেন বিপাশা।

বড় পর্দায় অভিনয় না করলেও এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস’-এ করণের বিপরীতে দেখা গিয়েছে বিপাশাকে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)