whatsapp channel

জাতীয় পুরস্কার পেলেও স্বচক্ষে দেখে যেতে পারলেন না প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত

সেরা হিন্দি ছবির শিরোপা পেল সুশান্তের 'ছিছোড়ে'। এই পুরস্কার দিয়ে প্রয়াত সুশান্তকে ভূষিত করলেন ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এদিনের ইনস্টাগ্রাম পোস্টে সাজিদ লেখেন, "এই পুরস্কার আমরা সুশান্তকে উৎসর্গ করছি। আমরা ওঁকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সেরা হিন্দি ছবির শিরোপা পেল সুশান্তের ‘ছিছোড়ে’। এই পুরস্কার দিয়ে প্রয়াত সুশান্তকে ভূষিত করলেন ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এদিনের ইনস্টাগ্রাম পোস্টে সাজিদ লেখেন, “এই পুরস্কার আমরা সুশান্তকে উৎসর্গ করছি। আমরা ওঁকে হারানোর ক্ষতি এখনও কাটিয়ে উঠতে পারিনি। আশারাখি, এই পুরস্কার সুশান্তের পরিবার ও অনুরাগীদের কাছে কিছুটা হলেও আনন্দ এনে দেবে।”

Advertisements

Advertisements

২০১৯ সালে নাদিয়াদওয়ালা গ্র‍্যান্ডসন এন্টারটেইন্টমেন্টের ব্যানারে ছিছোড়ে তৈরি হয়। এবং ২০২০ র ১৪ই জুন এক করুন দুর্ঘটনা ঘটে যায় রাজপুতের জীবনে। তার নিজের ঘর থেকেই তাকে মৃত উদ্ধার করা হয়। এরপর সিবিআই, এনসিবি, ইডি সকলেই জড়িয়ে যান। এখনও পর্যন্ত অফিসিয়ালি জানা যাচ্ছে যে তিনি আত্মহত্যা করেছেন। অবশ্য কে তাকে প্ররোচিত করেছে বা কেন আত্মহত্যা করলেন বা তার মনের গভীরে ক্ষত জানা সম্ভব হয়নি।

Advertisements

সাজিদ এমনই একজন মানুষ যার নিজের জীবনেও একসময় ঠিক এরকমই অস্বাভাবিক করুন দুর্ঘটনা ঘটে। সদ্য বিয়ে করার পর পর দিব্যা ভারতীর মৃত্যু তাকেও গভীর ক্ষত দিয়ে যায়।

Advertisements

কোথাও যেন দিব্যা ভারতী ও সুশান্তের জীবনের অদ্ভুত মিল রয়ে গেছে। দুজনেই খুব কম সময়ের মধ্যে জীবনকে একটা অন্য স্তরে নিয়ে গেছে। যদিও দিব্যার কেরিয়ার ছিল রাজধানী এক্সপ্রেস। যে দুরন্ত গতিতে ছুটেছিল, অন্যদিকে সুশান্ত ছিলেন স্ট্রাগলার। তবে তিনি যেখানেই থাকুন না কেন, সাজিদের তরফ থেকে এই পুরস্কার কিছু কম নয়। হয়তো চির নিদ্রায় গিয়েছেন বলেই এই অদেখা সন্মান তার প্রাপ্য।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media