Hoop PlusTollywood

ক্রিসমাস পার্টিতে সান্টাক্লজের সাথে নাচ ইউভানের

মাত্র কিছুদিন আগেই শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), ইউভান (Yuvaan)-কে নিয়ে পাড়ি দিয়েছিলেন আলিপুর চিড়িয়াখানায়। সেখানে গিয়ে বাঘ, হাতি, জলহস্তীদের সাথে আলাপ করার পাশাপাশি ইউভান মায়ের সাথে মাঠে চাদর বিছিয়ে বসে চড়ুইভাতিও করেছে। তা দেখে নেটিজেনদের একাংশ লিখেছেন, শুভশ্রী যথেষ্ট সাধারণ ভাবেই ছেলেকে বড় করে তুলছেন। আপাতত ইউভানের স্কুলে শীতের ছুটি। ক্রিসমাস আসতে এখনও দেরি। তবে এখন থেকেই শুরু হয়ে গিয়েছে ইউভান ও শুভশ্রীর ক্রিসমাস পার্টি। সম্প্রতি তৃণমূল কংগ্রেস নেত্রী শ্রেয়া পান্ডে (Shrreya Pandey)-এর বাড়িতে আয়োজন হয়েছিল ক্রিসমাস পার্টির। সেখানে ইউভানকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী।

পার্টিতে ঢুকেই সান্টাক্লজকে দেখে ইউভান অত্যন্ত আগ্রহী। সে দৌড়ে চলে গিয়েছে সান্টাক্লজের সাথে নাচ করতে। তার পরনে ছিল সাদা রঙের হুডি ও ব্রাউন ট্রাউজার। সান্টার সাথে অনেকক্ষণ সময় কাটিয়েও যেন ভরছিল না রাজপুত্রের মন। মাথায় একটি লাল রঙের সান্টা টুপিও পরেছিল ইউভান। পার্টিতে আয়োজন হয়েছিল ট‍্যাটুর। শিশুদের জন্য ছিল দেদার খাওয়া-দাওয়া ও নাচগানের ব্যবস্থা। তার সাথেই আকাশে ছিল আতসবাজির রোশনাই।

মাঝে অবশ্য ইউভান বাবার সানগ্লাস পরে একটু ফটোশুট করেছে। মঞ্চের উপর তার নিজস্ব স্টাইলে নাচের চেষ্টাও করেছে। শুভশ্রী বারবার ইউভানকে নাচের স্টেপ শেখাচ্ছিলেন। কিন্তু ইউভানের চিন্তা, সান্টাক্লজ তাকে উপহারটা আদৌ দেবে তো! নীল রঙের ডেনিম ও অরেঞ্জ রঙের হুডিতে সেজেছিলেন শুভশ্রী। রাজের পরনে ছিল নীল ডেনিম ও কালো জ্যাকেট। সব মিলিয়ে জমে উঠেছিল ক্রিসমাস পার্টি।

ক্রিসমাসের আগেই এত সুন্দর পার্টির আয়োজন করার জন্য শ্রেয়াকে অনেক ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী ও রাজ।

whatsapp logo