whatsapp channel

ভাইকে ছাড়াই হোলি খেলায় ব্যস্ত হয়ে পড়লেন বড় দাদা তৈমুর আলি খান!

২০২০ শুরুর আগস্ট মাসে সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সইফ ৷ সইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে ৷ তাঁদের সংসারে আসতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ শুরুর আগস্ট মাসে সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়ে দিয়েছিলেন সইফ ৷ সইফ জানিয়েছিলেন, খুব শীঘ্রই ছোট্ট তৈমুর দাদা হতে চলেছে ৷ তাঁদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য ৷ সইফের মুখ থেকে এ খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গোটা বলিউডে ৷ বেবো দ্বিতীয়বার মা হচ্ছেন এই খবর প্রথমদিকে গোপনে রাখলেও তারপর সইফ জানিয়ে দেন।

Advertisements

দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসতেই বেবো নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে শুরু করলেন ক্রমাগত নিজের শরীরে বদলে যাওয়া নানান মুহূর্ত। বেবিবাম্পের সাথে নানান পোস্ট করলেন। আর তার বহু প্রেগিনেন্ট মহিলাদের অনুপ্রেরণা দিয়েছিলেন। এই অবস্থাতেও আমিরের সঙ্গে লাল সিং চাড্ডা ছবির শুটিং শেষ করেছেন ৷ হাতে থাকা বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন ৷ বেবি বাম্প নিয়েই ফটোশুট করেছেন ৷ নিয়মিত কাজ করেছেন এবং ফিট থেকেছেন। সাথে বড় ছেলে তৈমুরকে সময় দিতে ভোলেননি তিনি।

Advertisements

২১ ফেব্রুয়ারি রবিবার সকালে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। এরপর খান-কাপুর পরিবার খুশির মেজাজ। দ্বিতীয় পুত্র সন্তানের জন্মের পর ১ মাসের বেশিদিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। বরং অন্তরালে ছোট নবাব পুত্রকে মানুষ করছেন সইফিনা। আর এখন বড় দাদা হয়েছে তৈমুর তাই সেও এখন ছোট ভাইকে নিয়ে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছে। তাই সেও এখন ক্যামেরার সামনে অত বেশি আসেনা। ভাইকে নিয়ে দিনরাত কাটছে বড় দাদার। এদিকে পাপারাৎজিরা খান বাড়িতে হন্নে হয়ে পড়ে আছে ছোটে নবাবকে একঝলক দেখবে বলে।

Advertisements

সইফিনা এখনই চাইছেন না, প্রকাশ্যে নতুন সন্তানকে আনতে৷ তা বলে তৈমুরকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানান ছবি শেয়ার করেন বেবো। সম্প্রতি কপালে তৃতীয় চোখ এঁকে তৈমুরকে সকলের সামনে আনেন। এবার এই হোলিতে ছোট ছেলের মুখ না দেখালেও বড় ছেলের দোল খেলার ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী এই হোলির দিন সকালে কেমন করে রঙ নিয়ে খেলতে ব্যস্ত বড়ে নবাব। তৈমুরের সাদা পাঞ্জাবি পড়ে রঙ মাখা ছবি শেয়ার করেই হোলির শুভেচ্ছা জানালেন করিনা কাপুর খান৷ ছবি আপলোড করে সকলের উদ্দেশ্যে করিনা লিখলেন, ‘সাবধানে থাকবেন, হ্যাপি হোলি.’। এরপর অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media