whatsapp channel

Pratik Sen: বাস্তবে সোনামণির সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন প্রতীক

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিল সোনামণি সাহা (Sonamoni Saha) ও প্রতীক সেন (Pratik Sen)-এর জুটি। ‘মোহর’-এ তাঁদের স্ক্রিন নেম ছিল মোহর ও শঙ্খ। মোহর-শঙ্খ জুটি…

Avatar

Nilanjana Pande

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিল সোনামণি সাহা (Sonamoni Saha) ও প্রতীক সেন (Pratik Sen)-এর জুটি। ‘মোহর’-এ তাঁদের স্ক্রিন নেম ছিল মোহর ও শঙ্খ। মোহর-শঙ্খ জুটি দর্শকদের একান্ত আপন হয়ে উঠেছিল।বর্তমানে ‘এক্কা দোক্কা’-য় রাধিকার ভূমিকায় দেখা যাচ্ছে সোনামণিকে। তাঁর বিপরীতে সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik) অভিনয় করলেও সাম্প্রতিক কালে ‘এক্কা দোক্কা’-য় ডঃ অনির্বাণের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে প্রতীককে। দর্শকরাও তাঁদের পছন্দের জুটিকে আবার অনস্ক্রিন দেখে উচ্ছ্বসিত। ‘এক্কা দোক্কা’-য় অনির্বাণ ও রাধিকার সম্পর্কের টানাপোড়েন দেখানো হচ্ছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন প্রতীক ও সোনামণি।

একজন অনুরাগী তাঁদের লিখেছেন, ভালোবেসে অনির্বাণ ও রাধিকা জুটির নাম তাঁরা দিয়েছেন অনিধিকা। প্রতীক জানান, তাঁর যথেষ্ট পছন্দ হয়েছে এই নামটি। এরপর এক অনুরাগী জিজ্ঞাসা করেন, রিল লাইফে তাঁদের বিয়ে হচ্ছে। কিন্তু প্রতীকের সাথে সোনামণির রিয়েল লাইফ বিয়ে কবে হবে? প্রতীক বলেন, তাঁদের রিলটাই রিয়েল। প্রতীক মজা করে বলেন, ‘রিলের মধ্যে রিয়েল’। এদিন সোনামণির পরনে ছিল হলুদ রঙের জামদানি। প্রতীক পরেছিলেন সাদা টি-শার্ট। ‘মোহর’-এ অভিনয়ের সময় প্রতীক ও সোনামণির সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। সেই সময় তাঁরা স্পষ্ট করে দিয়েছিলেন, একে অপরের সহকর্মী ছাড়া তাঁদের মধ্যে আর কোনো সম্পর্ক নেই।

‘মোহর’-এ অভিনয়ের সময় সোনামণির সাথে তাঁর স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছিল। কিন্তু এই বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে প্রতীককেই সকলে দায়ী করতে থাকেন। সোনামণি জানান, বিবাহ বিচ্ছেদের কারণ সম্পূর্ণ ব্যক্তিগত। এর সাথে প্রতীকের কোনো সম্পর্ক নেই।

‘এক্কা দোক্কা’-য় বর্তমানে অনির্বাণ পেয়ে গিয়েছে নায়কের মর্যাদা। কারণ দর্শকদের সম্পূর্ণ সমর্থন রয়েছে অনির্বাণ-রাধিকা জুটির প্রতি।

whatsapp logo