GossipHoop Plus

Anushka Shetty: আগের থেকে পুরোপুরি পাল্টে গেছেন ‘বাহুবলী’র নায়িকা দেবসেনা!

বিগত কয়েক দশকে উন্নতির শিখরে পৌঁছে গিয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। একের পর এক বাজার কাঁপানো ছবি সারা ফেলেছে গোটা দেশে। দক্ষিণী সিনে দুনিয়ার ভক্তকূল ছড়িয়ে রয়েছে গোটা দেশে। তাই এই ইন্ডাস্ট্রির অভিনেতা হোক বা অভিনেত্রী, সকলেই এখন গোটা দেশ এমনকি ভিনদেশেও স্টারের তকমা পান। আর এমনই একজন অভিনেত্রী হলেন অনুষ্কা শেট্টি (Anushka Shetty)। আসল নামে তাকে অনেকেই চেনেন না, তবে ‘বাহুবলী’র দেবসেনা বললে তাকে চেনেন না, এমন দর্শক খুঁজে পাওয়া দায়। আর এবার এই সুন্দরী অভিনেত্রীকে দেখেই চোখ কপালে উঠল তার ভক্তদের। কিন্তু কি এমন করলেন অভিনেত্রী? দেখুন সবিস্তারে।

‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর অভিনেত্রীর জনপ্রিয়তা বেড়ে যায় ভারত জুড়ে। অনুষ্কা অভিনীত ‘দেবসেনা’-র রূপে মুগ্ধ হননি এমন দর্শক বিরল। কিন্তু বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া অনুষ্কার এক ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে প্রথমেই নজর কাড়বে অভিনেত্রীর ওজন। স্পষ্ট বোঝা যাচ্ছে ওজন বেড়েছে তাঁর। সম্প্রতি শিবরাত্রি উপলক্ষে পুজো দিতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই তাঁকে দেখে হতবাক ভক্তরা। অনেকেই বলছেন, অনুষ্কার কেরিয়ার নাকি শেষ। অনেকেই আবার টেনে এনেছেন তাঁর ব্যক্তিগত জীবনের কথাও।

এই ওজন বৃদ্ধির কারণে খুঁজতে গিয়ে অনেকেই জুড়ে দিচ্ছেন অনেক সম্ভাবনার কথা। কেউ বলছেন অভিনেত্রী কোনো রোগে ভুগছেন, যার ফলস্বরূপ তার এমন ওজন বৃদ্ধি ঘটেছে। আবার অনেকেই বলছেন যে প্রভাসের (Prabhas) সঙ্গে অনুষ্কার বিচ্ছেদের কারণেই হয়েছে তার ওজন বৃদ্ধি। এই নিয়ে শুরু হয়েছে চরম ট্রোলিংও। আবার অনেকের মতে, তার এই ওজন বৃদ্ধির পিছনে রয়েছে তার একটি নতুন সিনেমা, যেখানে তাকে একজন মোটা মহিলার চরিত্রে অভিনয় করতে হবে। এই কারণেই অভিনেত্রী এখন তার ওজন বৃদ্ধি করছেন।

প্রসঙ্গত, দক্ষিণী ছবিতে জনপ্রিয় নাম অনুষ্কা শেট্টি। বয়স ৪০ অতিক্রান্ত হয়েছে বছর দুয়েক আগেই। তবে এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। এর আগে শোনা গিয়েছিল এ বছর নাকি তিনি বিয়ে করতে পারেন। তাঁর স্বামী যদিও ইন্ডাস্ট্রিৎ কেউ নন, এমনটাই শোনা যায়। দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গেও নাকি গাঁটছড়া বাঁধবেন তিনি, রটেছিল এমনই এক খবর।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা