whatsapp channel

Mouni Roy: চলতি মাসে বিয়ের পিঁড়িতে বসার আগে গুরুত্বপূর্ন কাজ সেরে ফেললেন মৌনি রায়

মৌনি রায় নাম শুনলেই চোখের সামনে ভেসে আসে লাল লাল ভয়ঙ্কর মণি ওয়ালা নাগিন। মানে একতা কাপুরের নাগিন। এই নাগিন হয়েই বহু দর্শকদের নজর কাড়েন তিনি। প্রথমে অবশ্য 'কিঁউকি সাস ভি কভি বহু থি' ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন মৌনি (Mouni Roy), তারপর দেবো কে দে... মহাদেব' সিরিয়ালে নজর কাড়েন।

Avatar

HoopHaap Digital Media

মৌনি রায় নাম শুনলেই চোখের সামনে ভেসে আসে লাল লাল ভয়ঙ্কর মণি ওয়ালা নাগিন। মানে একতা কাপুরের নাগিন। এই নাগিন হয়েই বহু দর্শকদের নজর কাড়েন তিনি। প্রথমে অবশ্য ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে পা রাখেন মৌনি (Mouni Roy), তারপর দেবো কে দে… মহাদেব’ সিরিয়ালে নজর কাড়েন। অভিনেত্রী রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন কিছু ধারাবাহিকের মধ্যে দিয়ে। পরবর্তীতে বলিউড সিনেমায় অভিষেক শুরু হয় তার।  ‘গোল্ড’ (Gold), ‘মেড ইন চায়না’ (Made In China)-র মতো ছবিতে নিজের দক্ষতা তুলে ধরেন। তার পরবর্তী সিনেমা এখনও মুক্তি পায়নি, তবে আলিয়া রণবীরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) ছবির শ্যুটিং করে রেখেছেন।

একদিক থেকে দেখলে সাফল্যের চূড়ায় আছেন মৌনি। কোচবিহারের এই ৩৬ এর বঙ্গ তনয়া এখন বহু দর্শকদের ক্রাশ। বলিউড থেকে বাংলার দর্শক সকলেই অবাক অভিনেত্রীর সাফল্যে এবং ফিটনেস দেখে। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকার দরুন মাঝেমধ্যেই নিজের ফিটনেসের ছবি ভিডিও পোস্ট করেন তিনি। এছাড়াও মৌনি যথেষ্ট ভক্তিমূলক। তার আচরণ, ফ্যাশন, গ্ল্যামার, ফিটনেসে বুদ জনতা।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

গুঞ্জন, খুব শীঘ্রই বিয়ের জন্য তৈরি হচ্ছেন তিনি। ইতিমধ্যে নাকি ব্যাচেলর পার্টি শেষ করেছেন। গোয়ায় বিচ ওয়েডিং করবেন বলে জানা গিয়েছে। পাত্রের সঙ্গে বহু আগের সাক্ষাৎ, হবু শ্বশুর বাড়ি যাতায়াত থাকলেও প্রকাশ্যে তা আনেননি কখনো। ব্যাক্তিগত জীবন ব্যাক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। শোনা গিয়েছে অভিনেত্রীর হবু স্বামী দুবাইয়ের একজন ইনভেসমেন্ট ব্যাঙ্কার, নাম – সূরজ নামবিয়ার। সম্ভবত চলতি বছরের ২৭শে জানুয়ারি বিয়ে করছেন তারা।

বিয়ের খবর যেমন একটা বড় চমক, তেমনই বেশ অনেকদিন পর ফের ছোট পর্দায় ফিরছেন মৌনি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স লিটিল মাস্টার্স সিজন ৫’-এর (Dance India Dance Little Masters) বিচারক হিসেবে কামব্যাক করছেন তিনি। একটা সময় ছোট পর্দা দিয়ে সাফল্যে পৌঁছেছিলেন, এবারে বিয়ের পাশাপাশি আবারও ছোট পর্দায় আসর বসাতে চলেছেন বঙ্গ তনয়া মৌনি রায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media