whatsapp channel

মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার পূরণ করলেন শ্রাবন্তী, করোনা সমস্যায় চালু হেল্পলাইন নম্বর

২১ এর বিধানসভা ভোট গণনা শুরু হয়ে গিয়েছে। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। মার্চ মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছিলেন এই তারকা প্রার্থী।…

Avatar

HoopHaap Digital Media

২১ এর বিধানসভা ভোট গণনা শুরু হয়ে গিয়েছে। রাজনীতির ময়দানে অভিষেক ঘটেছে সদ্য। মার্চ মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছিলেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় বাবলি অভিনেত্রী শ্রাবন্তী। ছোটবেলা যে জায়গায় কেটেছে সেই বেহালা পশ্চিমের হয়ে ভোটের ময়দানে লড়েছেন তিনি। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়লেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

কিছুদিন আগেই বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে গেরুয়া শিবির থেকে টিকিট পেয়েছিলেন শ্রাবন্তী। তাও আবার লড়ছেন তৃণমূলের শক্তিশালী প্রতিদ্বন্দী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। বেহালা পশ্চিম কেন্দ্রে এর আগে চারবার তৃণমূলের প্রার্থী হয়েছেন পার্থ আর চার বারই জয়ী হয়েছেন তিনি। ২০০৬ সালে গোটা রাজ্যে বামফ্রন্টের ব্যাপক জয় হওয়া সত্ত্বেও ওই কেন্দ্রে জিতেছিলেন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়।

যত বড় প্রতিদ্বন্দ্বী হোক তিনি নিজের প্রতি আত্মবিশ্বাসী। মার্চের শুরুতে দলে যোগ দিয়ে নিজের এলাকায় লড়তে পেরে অভিনেত্রী আনন্দে উচ্ছ্বসিত। অভিনেত্রীর ছোটবেলা কেটেছে সেখানেই। স্কুলও সেখানেই। তাই সেখান থেকেই মনোনয়ন পেয়ে বেশ খুশি। টিকিট পাওয়ার পর থেকেকপালে গেরুয়া টিকা, গলায় বিজেপির উত্তরীয় আর পায়ে স্নিকার পড়ে ভোট যুদ্ধের জন্য বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। শিব মন্দির এবং লোকনাথ মন্দিরে পুজো দিয়েই ভোট প্রচার শুরু করেছিলেন তিনি। হাতে তুলি তুলে নিয়ে পদ্মফুল দিয়ে করলেন দেওয়াল লিখনও। এরপর দেখা করলেন এলাকাবাসীর সঙ্গেও। আর সেখানে গিয়ে অনেক ভালোবাসা পেয়েছিলেন। আর সেই সব মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করছিলেন।

এখন গোটা দেশের মানুষ বিপদগ্রস্ত। করোনার দ্বিতীয় ঢেউতে গতকাল রাজ্যে আক্রান্তের সংখ্যা ছিল প্রায় ১৬ হাজারের বেশি মানুষ। এই সময় রাজ্যে কোভিড চিকিৎসার জন্য নেই পর্যাপ্ত বেড, নেই অক্সিজেন। এমন পরিস্থিতিতে রাজ্যে কোভিড যুদ্ধে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘রেড ভলান্টিয়ার্স’ বাহিনী তৈরি করেছে যুব সিপিএম। এবার এগিয়ে এলেন শ্রাবন্তী। কোভিড রোগীদের জন্য হেল্পলাইন দুটি নাম্বার শেয়ার করলেন অভিনেত্রী। অভিনেত্রীর সাহায্যের হাত দেখে অনেকে প্রশংসা করেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media