whatsapp channel

রেখার সঙ্গে বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের! জানেন সেই ঘটনা?

যদি পরিস্থিতি স্বাভাবিক থাকত তাহলে রেখা আজ হতেন পাকিস্তানের প্রধানমন্ত্রীর পত্নী। অনেকেই জানেন না যে প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ভারতের রেখার বিয়ে হওয়ার কথা পর্যন্ত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

যদি পরিস্থিতি স্বাভাবিক থাকত তাহলে রেখা আজ হতেন পাকিস্তানের প্রধানমন্ত্রীর পত্নী। অনেকেই জানেন না যে প্রাক্তন ক্রিকেটার এবং বর্তমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে ভারতের রেখার বিয়ে হওয়ার কথা পর্যন্ত উঠেছিল।

Advertisements

ইমরান খান তার জীবনে একাধিক নারীর সঙ্গে জড়িয়েছিলেন। ১৯৯২ সালে বিশ্বকাপ জেতার পর থেকে সবসময় সুন্দরী রমণীদের দ্বারাই পরিবেষ্টিত হয়ে থাকতেন তিনি। এর মধ্যে সবথেকে বেশি চর্চায় এসেছে ইমরান খান এবং রেখার সম্পর্কের কথা। অতীতে পাকিস্তান এবং ভারতের মধ্যে ঘন ঘন দ্বিপাক্ষিক সিরিজ খেলা হত। ফলে দুই দেশের ক্রিকেটার এবং তারকাদের মধ্যে ছিল অবাধ যাতায়াত। সেই সময় ক্রিকেটের সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত থাকত বলিউড। বিভিন্ন বলিউড তারকাদের সঙ্গে বন্ধুত্ব স্থাপন করেন ইমরান খান।

Advertisements

সেই সময় সংবাদপত্রে খুব লেখালেখি হত যে ইমরান খান নাকি রেখার সঙ্গে প্রেম করছেন। পরে অবশ্য এই কথা স্বীকার করেছিলেন ইমরান খান। তাঁর সাথে রেখার যে বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল এই কথাও তিনি সংবাদমাধ্যমে সামনে আনেন। একটি রিপোর্টে দাবি করা হয়েছে ইমরান খান এবং রেখা মুম্বাইয়ের সমুদ্রতটে দীর্ঘ সময় কাটাতেন একসঙ্গে। তবে রেখাকে বিয়ে করার ব্যাপারে ইমরান খান বিস্ফোরকভাবে বলেন, “স্বল্প সময়ের জন্য অভিনেত্রীদের সঙ্গ ভালো। আমি তাদের সঙ্গ উপভোগ করি এবং তারপর সরে যাই। আমি কোনওদিন অভিনেত্রীদের বিয়ে করার কথা ভাবিনি।”

Advertisements

বিবাহিত জীবনে ইমরান খান যে খুব একটা সফল তা কিন্তু নয়। ১৯৯৪ সালে তিনি জেমিমা গোল্ডস্মিথকে বিবাহ করেন। কিন্তু ২০০৪ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। তারপর ২০০৫ সালে তিনি বিবাহ করেন রেহাম খানকে। দীর্ঘ কাদা ছোড়াছুড়ির পর তাঁদের ২০১৫ সালে বিচ্ছেদ হয়। এরপর তিনি বিবাহ করেন বুমরা বিবিকে। তিন সন্তানের পিতা হলেন ইমরান। যদিও রাজনৈতিকভাবে তিনি চূড়ান্ত অসফল। তাঁর পরিচালিত পাকিস্তান সরকার পতন এখন সময়ের অপেক্ষা।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media