whatsapp channel

Ankita Mallick: ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতাকে কেন ভয় পান ছেলেরা!

‘জগদ্ধাত্রী’-র টিআরপি বর্তমানে আকাশছোঁয়া। এই ধারাবাহিকের নির্মাতা ব্লুজ। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সাদামাঠা জগদ্ধাত্রীকে ধারাবাহিকের প্রথমে অত্যন্ত মধ্যবিত্ত পরিবারের সাধারণ মেয়ের চরিত্রে দেখানো হলেও পরবর্তীকালে সামনে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘জগদ্ধাত্রী’-র টিআরপি বর্তমানে আকাশছোঁয়া। এই ধারাবাহিকের নির্মাতা ব্লুজ। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। সাদামাঠা জগদ্ধাত্রীকে ধারাবাহিকের প্রথমে অত্যন্ত মধ্যবিত্ত পরিবারের সাধারণ মেয়ের চরিত্রে দেখানো হলেও পরবর্তীকালে সামনে আসে তার প্রকৃত পরিচয়। জগদ্ধাত্রী প্রকৃতপক্ষে উচ্চপদস্থ পুলিশ আধিকারিক যার নাম জ্যাস। একের পর এক অপরাধীদের দমন করে সে। অঙ্কিতাকে এই চরিত্রের জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। তিনিই জানিয়েছেন, ‘জগদ্ধাত্রী’-র সেটে অ্যাকশন ডিরেক্টর তাঁদের প্রশিক্ষণ দেন। কিন্তু বাস্তবে অঙ্কিতা কেমন তা এবার জানালেন তাঁর পরিবারের সদস্যরা।

Advertisements

সম্প্রতি জি বাংলার গেম শো ‘ঘরে ঘরে জি বাংলা’ নিয়ে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) পৌঁছে গিয়েছিলেন অঙ্কিতার বাড়িতে। অঙ্কিতার বাড়ির মহিলা সদস্যরা সঞ্চালকের সামনে ফাঁস করলেন তাঁর আসল চরিত্র। অপরাজিতা জিজ্ঞাসা করলেন, টেলিভিশনে অঙ্কিতা যথেষ্ট অ্যাকশন দৃশ্যে অভিনয় করেন, কিন্তু বাড়িতেও কি তিনি রণমূর্তি ধারণ করেন! অঙ্কিতা বললেন, তা একমাত্র তাঁর বাড়ির লোকদের পক্ষেই বলা সম্ভব। অঙ্কিতার মাতৃস্থানীয়া এক মহিলা জানালেন, ছোট থেকেই যথেষ্ট শান্ত তিনি। শৈশবে চুপ করে এক জায়গায় বসে থাকতেন অঙ্কিতা। অভিনেত্রী নিজেও স্বীকার করলেন, তিনি যেহেতু যথেষ্ট ইন্ট্রোভার্ট, সেহেতু কম কথা বলতে পছন্দ করেন। এমনকি কোনো সমস্যা হলে তাঁর চোখ দিয়ে জল বেরিয়ে যায়।

Advertisements

তবে অপরাজিতাকেও স্বীকার করতেই হল জ্যাসকে লোকে ভয় পেলেও জগদ্ধাত্রী সকলের ক্রাশ। তিনি অঙ্কিতার কাছে জানতে চাইলেন, বিশেষ বন্ধু হয়েছে কিনা! নায়িকা বললেন, তাঁকে সকলে ভয় পায়। অঙ্কিতার আত্মীয়াও একই কথা বললেন। তাঁর মতে, ছেলেরা ভাবে জ্যাসের সামনে কোনো ভুলভাল না বলাই উচিত। তবে এই মন্তব্যের জেরে আপাতত সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সমালোচিত হচ্ছেন অঙ্কিতা।

Advertisements

অনেকেই বলছেন, ওই আত্মীয়া অতিরঞ্জিত কথা বলছেন। অনেকের মতে, এই ধরনের কথা পাবলিসিটি স্টান্ট ছাড়া কিছুই নয়।

Advertisements

whatsapp logo
Advertisements