whatsapp channel

Debchandrima Singha Roy: ঝর্ণার সামনে দেবচন্দ্রিমার খোলা পিঠ দেখেই ভিরমি খেলেন ভক্তরা

বাংলা টেলিভিশন জগতের একটি জনপ্রিয় মুখ হলেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। একাধিক ধারাবাহিকে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। তার অভিনয় যেমন সাবলীল, তেমনই তার মোহময়ী সৌন্দর্যে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশন জগতের একটি জনপ্রিয় মুখ হলেন দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। একাধিক ধারাবাহিকে অভিনয় করে তিনি মন জয় করেছেন দর্শকদের। তার অভিনয় যেমন সাবলীল, তেমনই তার মোহময়ী সৌন্দর্যে মুগ্ধ হন তার ভক্তরা। শেষবার অভিনেত্রীকে দেখা গেছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। সেই ধারাবাহিক আপাতত শেষ। তাই এখন রীতিমতো ছুটির মেজাজে রয়েছেন অভিনেত্রী। তাই ছুটির মেজাজে নিজেকে ভাসিয়ে এখন বিদেশ বিভুঁইয়ে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। আর ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিলেও ছুটির মুডে তিনি ধরা দিচ্ছেন তার ভক্তদের।

Advertisements

সামাজিক মাধ্যমেও একটি অতি পরিচিত মুখ এই অভিনেত্রী। প্রায়ই সেখানে তাকে দেখা যায়। নানা লুকে ধরা দিয়ে ভক্তদের রাতের ঘুম কাড়তে সিদ্ধহস্তা এই অভিনেত্রী। তার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে যেমন প্রায়দিনই তাকে দেখা যায় নানা লুকে। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে বঙ্গনারী হয়ে ওঠেন এই অভিনেত্রী, আবার কখনো বিকিনি বা মনোকিনিতে স্বল্পবসনা অবতারে নজরে আসেন তিনি। আর সেই কারণেই এখন চর্চায় রয়েছেন এই অভিনেত্রী।

Advertisements

বসন্তের শেষে ফের ‘নগ্নিকা’ অবতারে ধরা দিয়ে সামাজিক মাধ্যমের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে তার একটি রিল ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা গেছে সাহসী অথচ লাস্যময়ী রূপে। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে একটি নেভি-ব্লু রংয়ের মনোকিনিতে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা, পৃষ্ঠদেশ এবং ফর্সা উরু। মুখে নিউড মেকাপ, ঠোঁটে নিউড লিপস্টিক, হালকা বাঁধা চুলে যেন তার সৌন্দর্যের জোয়ার বাঁধ ভেঙেছে।

Advertisements

কোনো এক ঝর্ণার সামনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো ওই ঝর্ণার উপর কাঠের তৈরি একটি ব্যারিকেডে গা সলিয়ে দিয়েছেন তিনি, কখনো সবুজ প্রকৃতির মাঝেই নিজেকে মেলে ধরেছেন তিনি।বিদেশে ছুটি কাটাতে গিয়েই যে এই ছবি তোলা হয়েছে, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে তাকে এই রূপে দেখেই মুগ্ধ তার ভক্তরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। আবার অনেকেই শব্দ দিয়ে বুঝিয়ে দিয়েছেন নিজেদের মনের অবস্থান।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা