Bengali SerialHoop Plus

Mithai: প্রেম দিবসে প্রেম পর্ব শুরু! সিডের সাথে রুদ্রও হাবুডুবু খাচ্ছেন প্রেমে

প্রেমে আজ সপ্তম সুর। প্রেম দিবসে একের পর এক ধামাকা নিয়ে হাজির থাকছে বলিপাড়ার সাথে টলিপাড়াও। এদিকে বাংলার টেলিপাড়ারও প্রেমে-পয়েন্টে জুড়ি মেলা ভার। আর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তো এখন প্রেমের শিখরে। এই ‘ভ্যালেন্টাইনস ডে’ উপলক্ষে একটি প্রোমোও ইতিমধ্যে প্রকাশ করে ফেলেছে ‘মিঠাই’ কর্তৃপক্ষ।

প্রোমোটিতে দেখা যাচ্ছে শ্যুট-বুট পড়ে রেডি স্টেডি গো লুকে বেলুন ঘেরা ক্যাফেতে বসে রয়েছেন পুলিশ অফিসার রুদ্র। হাতে রয়েছে লাল রঙের একটি আংটির বাক্স। সেখানে হাজির হন ধরা। তাঁকে দেখেই রুদ্রের ইতস্তত বোধ শুরু। ধরা বুঝে যান প্রেমে হাবুডুবু খাচ্ছেন রুদ্র। ধরা জানতে চান, “কার প্রেমে নিপার”? রুদ্র একনিঃশ্বাসে বলে ফেলেন, “না নিপা তো ছোট, ছেলেমানুষ। এরপরই হালকা ইতস্তত বোধ নিয়ে তাঁর মুখ থেকে বেরিয়ে আসে ‘বসুন্ধরা’।

প্রসঙ্গত, বিষয়টা একটু ঘোরালো হয়ে গেল। দর্শক এদিকে বলছেন ধরা না বলে দেবেন। তিনি নাকি প্রতীকের প্রেমে পাগল। এতএব শেষমেষ ওই ছেলেমানুষ নিপার কাছেই ফিরতে হবে রুডিকে। তাঁদের ভাষায়, “রুদ্রকে শুধু নিপার সাথেই যে মানায়”। ওদিকে আবার উচ্ছেবাবু আর মিঠাইরাণীর মধ্যে শুরু হয়ে গিয়েছে বিপাক। মিঠাইয়ের ‘ইংরেজি পার্টনার’কে নিয়ে সিডের মনে হিংসা বাসা বেঁধেছে। প্রেম নিয়ে যেন প্রলাপের সূত্রপাত!

বলা বাহুল্য, টানা ৪২ সপ্তাহের বেশি টিআরপির সিংহাসনে বসেছিল ‘মিঠাই’ মেগা। দুর্ভাগ্যবশত এই সপ্তাহে ওদের গ্রাফ একটু নিম্নমুখী। এই কারণেই হয়ত দার্জিলিংয়ের উত্তুরে হাওয়ায় সিড প্রপোজ করবে বউকে। হিংসের মধ্যে দিয়ে প্রেম পর্ব কি শুরু তবে? ফ্যানপেজের তরফে এসেছে প্রোমোটি। চ্যানেল কিছুই জানায়নি। তবে দেখাই যাক, এই বহু আকাঙ্খিত প্রেমপর্বের মধ্যে দিয়ে ‘মিঠাই’ টিআরপির ওই সিংহাসনটা আবার দখল করে নিতে পারে কিনা।