whatsapp channel

বাঁ হাতে পোশাকের অংশ ধরে এয়ারপোর্টে পৌঁছালেন উরফি, এমনটা আগে দেখেননি কখনো

উরফি জাভেদ (Urfi Javed) কিছুদিন আগেই আবারও খুন ও ধর্ষণের হুমকির সম্মুখীন হয়েছেন। অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘ভুল ভুলাইয়া’-য় রাজপাল যাদব (Rajpal Yadav)-এর বিশেষ লুক রিক্রিয়েট করে সেই…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) কিছুদিন আগেই আবারও খুন ও ধর্ষণের হুমকির সম্মুখীন হয়েছেন। অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ফিল্ম ‘ভুল ভুলাইয়া’-য় রাজপাল যাদব (Rajpal Yadav)-এর বিশেষ লুক রিক্রিয়েট করে সেই ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন উরফি। ভিডিওটি শেয়ার করতেই তাঁকে অশালীন কটাক্ষ করা হয়। এমনকি খুন ও ধর্ষণের হুমকি দেন সনাতন হিন্দু ধর্মের তথাকথিত রক্ষকরা। তবে উরফিকে কেউ থামাতে পারেননি। তাঁকে আবারও দেখা গেল বিচিত্র পোশাকে।

এদিন মুম্বই এয়ারপোর্টে গাড়ি থেকে নামতেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি। তাঁর পরনে ছিল অফ হোয়াইট রঙের বডিকন ড্রেস। ড্রেসটির স্লিভ মেরুন। স্লিভলেস ড্রেসের নেকলাইনটিও মেরুন রঙের। নেকলাইনে রয়েছে রাফল ডিজাইন। এতটা অবধি তো সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু চমক ছিল উরফির বাঁ হাতে। বাঁ হাতে তিনি ধরে রেখেছিলেন কার্ডবোর্ডের উপর পরানো একই ডিজাইনের আরও একটি ড্রেস। এই ড্রেসটি মেরুন রঙের। এটিও স্লিভলেস। স্লিভগুলিও মেরুন। তবে নেকলাইনে ব্যবহার করা হয়েছে রাফল ডিজাইন যার কাপড় অফ হোয়াইট রঙের। এই ড্রেসটির নিচে আবারও ব্যবহৃত হয়েছে অফ হোয়াইট রঙের রাফল ডিজাইন।

এদিন হালকা মেকআ করেছিলেন উরফি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো কাজলের ব্যবহার ছিল তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চুলে বাঁধা ছিল খোঁপা। কিছু ফ্রিঞ্জ এসে পড়েছিল কপালের এক পাশে। পায়ে ছিল অফ হোয়াইট রঙের হাই হিলস। উরফি নিজেও হাসছিলেন তাঁর ফ্যাশন প্রসঙ্গে। পাপারাৎজিদের ক্যামেরার সামনে কিছুক্ষণ পোজ দিয়ে ছবি তুলে তিনি প্রবেশ করেন এয়ারপোর্টে। যথারীতি নেটিজেনদের একাংশ উরফির ফ্যাশন সেন্সের সমালোচনা করেছেন। তবে উরফি বরাবরের মতোই তা পাত্তা দেননি।

আগামী দিনে বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ,সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo