whatsapp channel

অভিমানে বাড়ি ছেড়ে বিদায় নিলেন সৌজন্যের বাবা, বাড়িতে এলো পথ দুর্ঘটনার খবর

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই 'শ্রীময়ী' শেষ 'খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই ‘শ্রীময়ী’ শেষ ‘খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। টিআরপিতে থাকে প্রথম পাঁচে সর্বদা। শুরু হওয়ার পর থেকেই সেরার তালিকায় নিজের স্থান দখল করে রেখেছে স্টার জলসার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’ । সৌজন‍্য গুনগুনের টক মিষ্টি প্রেমকাহিনি দেখতে সন্ধ‍্যেবেলায় টিভির সামনে বসা চাই ই চাই।

Advertisements

প্রথম থেকে গুনগুন চরিত্রটিকে সহজ সরল হিসেবে দেখানো হয়েছে। তা বোকাবাক্সের দর্শকরা পছন্দও করেছেন এই গুনগুনের চরিত্রকে। প্রথমে গুনগুন তাঁর ক্রেজিকে না ভালোবাসলেও ঝগড়া করতে করতে ভালোবেসে ফেলেছে। সম্প্রতি স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা জুটির পুরষ্কার পেয়েছেন। আর সেরা পরিবার ও খড়কুটো পরিবারই হয়েছে। সাম্প্রতিক এপিসোডে ধারাবাহিকের আরেক চরিত্র ঋজুর স্ত্রী মিষ্টির অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা দেখানো হয়। কিন্তু গুনগুন সরল মনে তা বুঝতে পারে না। অনেক কষ্ট করে বাবিন বিষয়টি নিজের স্ত্রীকে বোঝায়।

Advertisements

বাড়িতে এখন নতুন সদস্য আসার আনন্দে ছোট করে পাড়াতে স্পোর্টস ও করে পয়লা বৈশাখের পরে। বাড়িতে এখন খুশির মেজাজের মধ্যে গল্পে এল নতুন ট্যুইস্ট। গুনগুনের শ্বশুর ভজনবাবু কিছু সুদখোরের কাছে ১লক্ষের বেশি টাকা ধার নিয়ে বসে। প্রায় দেড় বছর আগের ঘটনা। ভজন বাবুকে অফিসে না পেয়ে বাড়িতেই সুদখোরের লোকেরা হানা দেয়। এরপর বড়দা আর পটকার সাথে বাজে ব্যবহার করে। ভজন এসে বলে হ্যাঁ সে টাকা ধার নিয়েছে। তারপর বড়দা ব্যাঙ্কের ফিক্স ডিপোজিট ভাঙিয়ে টাকা শোধ করেন।

Advertisements

এরপর বাড়ি ফিরে বড়দা ভোজনকে নানান ভাবে জিজ্ঞেস করে কিসে  টাকা খরচ করেছে। গুনগুন আর বাড়ির বাকিরাও জিজ্ঞেস করেছে তবু কোনো উত্তর পাওয়া যায়নি। মেজো মা ভজন বাবুকে নানান ভাবে অপমান করাতেও মেলেনি উত্তর। এরমাঝেই নতুন প্রোমোতে দেখানো হচ্ছে, ভজনবাবু সকলের কাছে ক্ষমা চেয়ে চিঠি লিখে চলে যান অনেক দূরে। বাড়িতে খোঁজাখুঁজির পর পাওয়া যাচ্ছেনা গুনগুনের শ্বশুরমশাইকে। এরপর বাবাকে না পেয়ে প্রতিবাদ জানায় গুনগুন। এরমাঝেই পাড়ার লোকেরা এসে বলে রেললাইনের পিছনে একজন চাপা পড়েছে। এরপর? গুনগুনকে তাঁর বাবাকে ফিরিয়ে আনতে পারবে? তার জন্য দেখতে হবে সন্ধ্যা সাড়ে সাতটাতে খড়কুটো ধারাবাহিক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media