Bengali SerialHoop Plus

Megha Daw: বাস্তবে কেমন দেখতে পর্দার পিলু? স্টাইলিশ ছবি দেখলে চমকে যাবেন আপনিও!

ধারাবাহিক পিলু’র হাত ধরে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে বেশ বড়সড় জায়গা বানিয়ে নিয়েছেন এই একরত্তি মেয়ে। একটা সময় নাচের রিয়েলিটি শোয়ের হাত ধরে ইন্ডাস্ট্রিতে আসেন। বর্তমানে দর্শকদের মাতিয়ে রেখেছেন ধারাবাহিকের কাজ দিয়ে। ভাবছেন কার কথা হচ্ছে? অভিনেত্রী হলেন ‘পিলু’।

ছোট পর্দায় সে পিলু হলেও আসল নাম তার মেঘা দাঁ (Megha Daw)। নাচ করতে পছন্দ করেন মেঘা। একটা সময় নাচের রিয়্যালিটি শোতে আসেন কেরিয়ার গড়বেন বলে। কিন্তু, জায়গা হয় ধারাবাহিকে। এই মুহূর্তে ছোটপর্দায় গৌরব রায়চৌধুরীর (Gourav Roy Chowdhury) সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন তিনি।

মেঘার জীবনে এটাই প্রথম মেগা সিরিয়াল। এর আগে কোনো ধারাবাহিকে মেঘা কাজ করেননি, তবে, ‘পিলু’ করে বাংলার ঘরের মেয়ে হয়ে উঠেছেন। এমনকি তার অভিনয় দেখে বোঝার উপায় নেই যে এটা তার প্রথম ধারাবাহিক। একটা সময় নাচের অনুষ্ঠানের ফাইনালিস্ট হয়ে আগেই মন জিতে নিয়েছিলেন মেঘা তেমনই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারও মন জিতে নেন মেঘা।

গল্পের খাতিরে মেঘা সর্বক্ষণ শাড়ি, গয়নায় থাকেন। বাস্তবে কিন্তু তিনি ওয়েস্টার্ন পোশাকে বেশ সাবলীল। পর্দার পিলু আর বাস্তবের মেঘা এক্কেবারে আলাদা। তার ইনস্টাগ্রামের ছবি দেখলে বোঝার উপায় নেই যে এই সেই মেঘা।

whatsapp logo