whatsapp channel

উঁকি দিচ্ছে অনুষ্কার বেবি বাম্প, বাবা হতে চলেছেন ক্যাপ্টেন কোহলি, ভাইরাল ছবি

মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! ইনস্টাগ্রামে স্ত্রী অনুষ্কার বেবী বাম্পের ছবি দিয়ে গোটা দেশকে চমকে দিলেন ভারতীয় ক্রিকেট দলের ফার্স বয়। সারপ্রাইজ দেওয়াই সম্ভবত লক্ষ্য ছিল বিরুষ্কা জুটির। এই কারণেই…

Avatar

HoopHaap Digital Media

মা হতে চলেছেন অনুষ্কা শর্মা! ইনস্টাগ্রামে স্ত্রী অনুষ্কার বেবী বাম্পের ছবি দিয়ে গোটা দেশকে চমকে দিলেন ভারতীয় ক্রিকেট দলের ফার্স বয়।

সারপ্রাইজ দেওয়াই সম্ভবত লক্ষ্য ছিল বিরুষ্কা জুটির। এই কারণেই নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সংযুক্ত থেকেও এতদিন বেমালুম চেপে রেখেছিলেন তাঁরা। খানিকক্ষণ আগেই নিজের ইন্সটায় অনুষ্কার সঙ্গে হাস্যরত পোস্ট দিয়ে পরিবারে তৃতীয় সদস্যের আগমনের খবর জানান ভারতীয় ক্রিকেটের বর্তমান অধিনায়ক। সেই সঙ্গে আগামী বছরের জানুয়ারিতেই যে জন্ম নিতে চলেছে সন্তান, সেই সুখবরও প্রকাশ করেন বিরাট।

এই অপ্রত্যাশিত খুশির খবরে চমকে উঠেছে গোটা দেশ। লাইক আর শুভেচ্ছার কমেন্টে উপচে উঠছে বিরাটের ইন্সটা প্রোফাইল। বিরাটের পোস্টের উত্তরে তড়িঘড়ি শুভেচ্ছাও জানান যায় বলিউড স্টার বরুণ ধাওয়ান, ক্রিকেটার যুজবেন্দ্র চহল প্রমুখ।

উল্লেখ্য, সেলিব্রিটিদের মধ্যে অন্যতম সুখী দম্পতি হিসেবে পরিচিত বিরুষ্কা জুটি। দিন কয়েক আগেই অনুষ্কার সঙ্গে বিরাটের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়, যেখানে বিরাটের মোবাইলের দিকে চেয়ে হেসে লুটিয়ে পড়তে দেখা যায় অনুষ্কাকে। তখনও গোটা দেশ জানতে পারেনি তাদের জন্য অপেক্ষা করে রয়েছে এমন চমকপ্রদ সংবাদ।

View this post on Instagram

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media