BollywoodHoop Plus

Sunny Leone: ফিট থাকতে নিয়মিত কোন ব্যায়াম করেন সানি লিওনি!

সানি লিওনি (Sunny Leone) বরাবর ফিটনেস সচেতন। পর্ণ ইন্ডাস্ট্রিতে থাকার সময় নিয়মিত ওয়ার্কআউট করতে হত তাঁকে। নিজের সৌন্দর্যকে ঠিকঠাক গ্রুমিং করতে হত। সেই অভ্যাস বলিউডে আসার পরেও বজায় রেখেছেন তিনি। কবেই সানি পেরিয়ে গিয়েছেন চল্লিশের কোঠা। কিন্তু তাঁর সৌন্দর্যে পড়েনি বয়সের ছাপ।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সানির একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের পোশাক পরে মিররের সামনে ‘ওয়াই পোজ’ করছেন তিনি। প্রকৃতপক্ষে, সানিকে ভার্চুয়ালি ‘ওয়াই পোজ’-এর চ্যালেঞ্জ দিয়েছিলেন এক তারকা। তা গ্রহণ করে এই ভিডিওটি বানিয়েছেন সানি। তবে ফিটনেস না থাকলে ‘ওয়াই পোজ’ করা সম্ভব নয়। সানির এই ফিটনেসের মূলে রয়েছে যোগাসন। সানি নিয়মিত যোগাসন করেন।

এছাড়াও প্রতিদিন জিমে যাওয়া সানির রুটিন। জিমে তিন-চার ঘন্টা ব্যয় করেন সানি। সঠিক ডায়েট মেনে চললেও কোনো পার্টিতে গেলে খাওয়ার পরিমাণ বেশি হলে পরের দিন ওয়ার্কআউটের সময় একটু বাড়িয়ে দেন সানি। তবে সবটুকুই তিনি করেন তাঁর জিম ইন্সট্রাক্টরের নির্দেশ অনুযায়ী।

প্রাক্তন পর্ণ তারকা সানি ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর মহেশ ভাট (Mahesh Bhatt)-এর নজরে আসেন। মহেশ নির্মিত ফিল্ম ‘জিসম টু’-র মাধ্যমে সানির বলিউড ডেবিউ ঘটে। ধীরে ধীরে নিজের হিন্দি উচ্চারণ ঠিক করতে শুরু করেন সানি। তাঁকে সাফল্য এনে দেয় ‘এক পহেলি লীলা’ ও ‘রাগিণী এমএমএস টু’। অভিনয় ছাড়াও সানির একটি ক্লোদিং ব্র্যান্ড ও মেকআপ ব্র্যান্ড রয়েছে যেগুলি তিনি নিজেই এনডোর্স করেন।