whatsapp channel

ভক্তদের মুখে ফুটল হাসি, অবশেষে গ্রেফতার রিয়া চক্রবর্তী

অবশেষে গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। রবিবার এনসিবি ডেকে পাঠানোর পর থেকেই গ্রেফতারের জল্পনা শোনা যাচ্ছিল। দুদিন পর হলেও জল্পনা হল সত্যি। গত রবিবার এনসিবি দপ্তরে দেরি করে পৌঁছনোয় সম্পূর্ণ জেরা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অবশেষে গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী। রবিবার এনসিবি ডেকে পাঠানোর পর থেকেই গ্রেফতারের জল্পনা শোনা যাচ্ছিল। দুদিন পর হলেও জল্পনা হল সত্যি।

Advertisements

গত রবিবার এনসিবি দপ্তরে দেরি করে পৌঁছনোয় সম্পূর্ণ জেরা সম্ভব না হওয়ায় গতকাল ফের হাজিরা দিতে বলা হয়েছিল রিয়াকে। কিন্তু বেশ কিছু প্রশ্ন-উত্তর নিয়ে ধোঁয়াশা থাকায় গতকালও ছাড়তে হয়েছিল সুশান্তের বান্ধবীকে। তবে আজ পুনরায় জেরা শুরু করার খানিকক্ষণের মধ্যেই গ্রেফতার হন রিয়া।

Advertisements

বিস্তারিত বিষয় জানা না গেলেও এটুকু স্পষ্ট, এতদিন ধরে নিজে ড্রাগ নেওয়ার কথা অস্বীকার করলেও আজ জেরার মুখে তা স্বীকার করে নেন রিয়া। তবে ড্রাগ আনা-নেওয়া সম্পর্কিত প্রশ্নে তিনি দাবি করেন এই কাজ তিনি সুশান্তের জন্যই করেছিলেন।

Advertisements

এর পাশাপাশি বলিউডেরও মাদক যোগের বহু তথ্য এনসিবিকে জানান রিয়া। সেই সূত্র ধরে ২৫ জন বলিউড তারকাকে ডেকে পাঠাবে এনসিবি। শেষ খবর অনুযায়ী বিকেল ৪ টের সময় রিয়ার ডাক্তারি পরীক্ষা করা হবে।

Advertisements

 

View this post on Instagram

 

Just in: #RheaChakrobarty arrested by NCB #SushantSinghRajputDeathCase

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media