BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: করিনার এই জুতোর মূল্য একজন সরকারি কর্মচারীর সারা মাসের বেতনের সমান

রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের পর থেকেই কাপুর পরিবার উদযাপনে ব্যস্ত। সম্প্রতি তারা আরেকটি বড় উদযাপনে শামিল হয়েছিল। সেটি হল করিনা কাপুর এবং করিশ্মা কাপুরের মা ববিতা কাপুরের জন্মদিন। কাপুর খানদান আজ রণধীর কাপুরের বাড়িতে জড়ো হয়েছিল

করিনা, করিশ্মা, সাইফ আলি খান, এমনকি নীতু কাপুরকেও ববিতা কাপুরের বিশেষ দিন উদযাপন করতে আসতে দেখা গেছে। করিশ্মাকে একটি সাধারণ কুর্তা এবং পালাজো প্যান্ট পরতে দেখা গেছে। করিনা কাপুর একটি অত্যাশ্চর্য লাল পোশাকে সকলের মনোযোগ কেড়েছিলেন।

অভিনেত্রীকে তার ছোট ছেলে জেহ আলি খানের সাথে পার্টিতে যেতে দেখা গেছে। পাপারাজ্জিদের দিকে তাকালে তাকে সুন্দর লাগছিল। কারিনা এবং জেহের ছবি এবং ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। মা-ছেলের এই প্রকাশ্যে ধরা দেওয়া নেটিজেনদের মন কেড়েছে।

ববিতা কাপুরের জন্মদিনের পার্টিতে তৈমুর আলি খানকেও দেখা গিয়েছিল। তাকে কালো টি-শার্ট ও নীল জিন্স পরে থাকতে দেখা গেছে। এর আগে, আজ, কারিনা তার মায়ের জন্য একটি সুন্দর জন্মদিনের পোস্ট শেয়ার করতে ইনস্টাগ্রামে ধরা দেন। অভিনেত্রী ববিতার একটি অদেখা ব্ল্যাক অ্যান্ড হোয়াইট থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন ।

তার লাল পোশাকের পাশাপাশি আরও একটি জিনিস নেটিজেনদের নজর কেড়েছে। তা হল কারিনার জুতো। কারিনার পায়ে যে ঘিয়ে রঙা হিল জুতো দেখা যাচ্ছে তার আসল দাম জানেন? জানলে আপনার চোখ কপালে উঠবে! জুতোটির দাম প্রায় পঞ্চাশ হাজারেরও বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)