BollywoodHoop Plus

Anjali Arora: দুধ সাদা টাওয়াল পরে উদ্দাম নাচ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অঞ্জলি অরোরা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, বিশেষ করে বর্তমানে সোশ্যাল মিডিয়া হল রোজগারের একটি অসাধারণ মাধ্যম, বাড়িতে বসে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি সহজেই রোজগার করতে পারেন। সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যেমন youtube, facebook এবং instagram এর মাধ্যমে আপনি আপনার প্রতিভার সহজেই সকলের সামনে প্রকাশ করতে পারবেন এবং শুধু তাই নয়, বাড়িতে বসেও রোজগার করতে পারবেন ভালো উপায় করতে পারবেন।

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

সম্প্রতি অনেক কাউকেই দেখা যাচ্ছে যে এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছেন, যেমন রানাঘাটে রানুমন্ডল এছাড়া বাদাম গানের সব্বাইকে মাতিয়ে রাখা বাদাম কাকু কিংবা শ্রীলঙ্কান গায়িকা যিনি গিয়েছিলেন ‘মানিকে মাগে হিতে’ এদের গান ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তেমনি বাদাম কাকুর বাদাম বাদাম গানের সঙ্গে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে লাস্যময়ী অঞ্জলি আরোরা। কখনো শাড়ি পরে, কখনো গাউনে, কখনো মিনি স্কার্টে, কখনো জিন্স পরে সব সময় লাস্যময়ী অঞ্জলি আরোরা।

সম্প্রতি অঞ্জলি আরোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এ বাথরুমের মধ্যে টাওয়েল পরেই লাস্ট সময় হয়ে উঠেছেন অঞ্জলি। আউলপুরে উষ্ণতা ছড়িয়েছেন তিনি আর ব্যাকগ্রাউন্ড এর বাদে মিউজিক ভাতে ফোন নিয়ে একেবারে সাধারণ মেকআপেই তাকে দেখতে বেশ মিষ্টি লাগছে। ঘরের মেয়ে মনে হচ্ছে তাকে। ভিডিওটি দেখতে মিস করেছেন? তাহলে আর দেরি না করে Hoophaap এর দেখে ফেলুন অসাধারণ ভিডিওটি যা দেখে মন ভালো হয়ে যাবে-

Related Articles