whatsapp channel

কৌশাম্বীর বিয়ে, অথচ জানেন না তিনিই!

বর্তমানে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে। কিন্তু মূলতঃ এই ধারাবাহিকের সেট থেকেই গত কয়েক দিন ধরে ছড়িয়ে পড়েছে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে কৌশাম্বী চক্রবর্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) অভিনয় করছেন জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’-তে। কিন্তু মূলতঃ এই ধারাবাহিকের সেট থেকেই গত কয়েক দিন ধরে ছড়িয়ে পড়েছে আদৃত রায় (Adrit Ray)-এর সাথে কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-র বিয়ের গুঞ্জন। আদৃতের ঘনিষ্ঠ সূত্রে সুনিশ্চিত করা হয়েছে, জানুয়ারি মাসে কৌশাম্বীর সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন কৌশাম্বী নিজেই।

Advertisements

কৌশাম্বীর বিয়ের গুঞ্জন রটেছে। অথচ তিনিই জানেন না, আগামী জানুয়ারিতে কারা তাঁর সাথে আদৃতের বিয়ে দিচ্ছেন! বর্তমানে কৌশাম্বী তাঁর কাজে ফোকাস করতে চান। এই ধরনের গুঞ্জনে কান দিতে চান না কৌশাম্বী। তিনি জানিয়ে দিলেন, এই খবর সম্পূর্ণ ভুয়ো। কৌশাম্বী কার্যতঃ অবাক। তাঁর সাথে আদৃতের বিয়ে। অথচ তাঁরা নিজেরাই জানেন না। আদৃতের সাথে সম্পর্কের কথা অবশ্য অস্বীকার করেননি কৌশাম্বী। তবে তিনি বিয়ের খবর মানতে নারাজ। কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্কের গুঞ্জন স্টুডিওপাড়ার ওপেন সিক্রেট। এই সম্পর্কের সূত্রপাত হয়েছিল জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘মিঠাই’-এর সেটে।

Advertisements

এর আগে দীর্ঘদিন সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সাথে সম্পর্কে ছিলেন আদৃত। সুপ্রিয়াও ইন্ডাস্ট্রির সাথে যুক্ত। এমনকি তাঁদের বাগদান হয়ে গিয়েছিল বলে শোনা যায়। কিন্তু বিয়ের নির্ধারিত দিনের কিছু আগেই ভেঙে যায় এই সম্পর্ক। সেই সময় ‘মিঠাই’-এ সিদ্ধার্থ মোদকের চরিত্রে অভিনয় করতেন আদৃত। একই ধারাবাহিকে তাঁর দিদি শ্রীনন্দার চরিত্রে অভিনয় করতেন কৌশাম্বী। সুপ্রিয়ার সাথে সম্পর্ক ভাঙার পর কৌশাম্বীর সাথে আদৃতের সম্পর্কের সূত্রপাত ঘটে। তবে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সাথে আদৃতের অনস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট মুগ্ধ করেছিল।

Advertisements

এই কারণে তাঁরা এই জুটির অনস্ক্রিন রসায়নের বাস্তবায়ন চেয়েছিলেন। ফলে সম্পর্কের শুরুর দিকে আদৃত ও কৌশাম্বীকে যথেষ্ট ট্রোল করা হয়েছিল। আদৃত এই ট্রোলের জবাব দিলেও চুপ ছিলেন কৌশাম্বী।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

whatsapp logo
Advertisements