Bengali SerialHoop Plus

Arnab Banerjee: সত্যিই কি বদলে যাবে ‘আলতা ফড়িং’-এর ব্যাঙ্কবাবু!

ধারাবাহিকের জন্মলগ্ন থেকেই চরিত্ররা ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে একান্ত আপন হয়ে ওঠে দর্শকদের কাছে। চরিত্রের দুঃখ-সুখ, পরিস্থিতি সবকিছু এপার-ওপারে মিশে যায়। গত কয়েক মাস ধরে দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছে ‘আলতা ফড়িং’। ফড়িং ও ব্যাঙ্কবাবুর অনস্ক্রিন রসায়ন তো বটেই, ‘আলতা ফড়িং’ নামটির সাথে জড়িয়ে গিয়েছে ইমোশন। তবে শুক্রবার সকাল থেকে ‘আলতা ফড়িং’ দর্শকদের চর্চার বিষয় হয়ে উঠেছে। শোনা যাচ্ছে, ব্যাঙ্কবাবু ওরফে অভ্রর মুখ বদলে যেতে চলেছে।

মুখ বদলানোর কৌশল একতা কাপুর (Ekta Kapoor)-এর দৌলতে প্রায় সকলেরই জানা। ‘বালাজি টেলিফিল্মস’-এর এমন কোনো সিরিয়াল নেই যেখানে প্লাস্টিক সার্জারির মাধ্যমে চরিত্রের মুখ বদলে তাকে ফিরিয়ে আনা হয়নি। ফলে শুক্রবার সকাল থেকে যখন অভ্র চরিত্রের মুখ বদলে যাওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেই সময় অনেকেই মেনে নিতে পারছেন না এই পরিবর্তন। শোনা যাচ্ছে, অভ্রর চরিত্রে অভিনয় করবেন অভিষেক বসু (Abhishek Basu)। ‘গঙ্গারাম’ ও ‘নেতাজী’-র দৌলতে অভিষেক টেলিভিশনের পরিচিত মুখ। বর্তমানে অভ্রর চরিত্রে অর্ণব (Arnab Banerjee)-এর গ্রহণযোগ্যতা দর্শকদের কাছে যথেষ্ট। ফলে সোশ্যাল মিডিয়ায় অর্ণবের পরিবর্তে অভ্রর চরিত্রে অভিষেকের অভিনয়ের কথা চাউর হতেই অত্যন্ত ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। এই প্রসঙ্গে এবার অর্ণব নিজেই মুখ খুললেন।

 

View this post on Instagram

 

A post shared by Arnab Banerjee (@arnab29.09)

তিনি জানিয়েছেন, ‘আলতা ফড়িং’-এ অভিষেককে অবশ্যই দেখা যাবে, তবে অন্য চরিত্রে। অভ্রর চরিত্রে অর্ণবই থাকছেন। তবে বর্তমানে তিনি অসুস্থতার কারণে কিছুদিন বিশ্রামে রয়েছেন। খুব শীঘ্রই আবারও শুটিং ফ্লোরে ফিরবেন অর্ণব। ফলে বোঝাই যাচ্ছে, সিরিয়ালে তাঁকে দেখতে না পেয়েই ছড়িয়েছে গুজব। তবে আপাতত অর্ণবের খোলসা কথায় সেই গুজব অন্তর্হিত।

কিন্তু তাহলে অভিষেক আসছেন কোন চরিত্রে? দেখার জন্য কিছুদিন তো অপেক্ষা করতেই হবে দর্শকদের।

whatsapp logo