Hoop PlusRegional

Rashmika Mandanna: ‘পুষ্পা ২’ থেকে বাদ পড়ার গুঞ্জনে অবশেষে সত্যিটা জানালেন রশ্মিকা

কিছুদিন আগেই রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, বারবার তাঁকে নেতিবাচকতার সম্মুখীন হতে হয়। এমনকি একসময় মানসিক অবসাদও ঘিরে ধরেছিল তাঁকে। তবে বারবার তার সাথে লড়াই করে ঘুরে দাঁড়িয়েছেন রশ্মিকা। ‘পুষ্পা : দ্য রাইজ’ -এর দৌলতে তিনি হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ। বলিউডের মাটিতেও ডেবিউ করেছেন রশ্মিকা। সাম্প্রতিক কালে ‘পুষ্পা : দ্য রুল’-এর শুটিং শুরু হয়েছে। এর আগে শোনা গিয়েছিল ‘পুষ্পা : দ্য রুল’-এ মৃত্যু হতে চলেছে রশ্মিকা অভিনীত শ্রীভল্লী চরিত্রটির। কিন্তু এবার শোনা গেল এক অদ্ভুত খবর। তাঁর নায়িকাসুলভ ট‍্যান্ট্রামের জন্য রশ্মিকাকে নাকি বাদ দেওয়া হয়েছে ‘পুষ্পা : দ্য রুল’ থেকে। কিন্তু এবার এই প্রসঙ্গে মুখ খুললেন নায়িকা স্বয়ং।

রশ্মিকা জানিয়েছেন, তিনি বর্তমানে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন। পরের মাসেই তাঁর শুটিংয়ের কাজ শুরুর কথা রয়েছে। যথেষ্ট বড় করে ও ভালো করে হতে চলেছে ‘পুষ্পা : দ্য রুল’। ‘পুষ্পা’-র সিকোয়েল নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত রশ্মিকা। তাঁর মতে, ‘পুষ্পা : দ্য রুল’ থেকে তাঁকে বাদ দেওয়ার ঘটনা নেহাতই গুজব। তবে ‘পুষ্পা : দ্য রুল’ -এর শুটিং কবে শেষ হবে, কবেই বা তা প্রেক্ষাগৃহে আসবে,তা নিয়ে বিভিন্ন স্থানে বিক্ষোভ দেখা দিয়েছে। এর আগে রটেছিল, ‘পুষ্পা’ আল্লু অর্জুন (Allu Arjun)-এর বিপরীতে রশ্মিকার পরিবর্তে দেখা যাবে সাই পল্লবী (Sai Pallavi)—কে। কিন্তু পরে জানা যায়, পল্লবী অভিনয় করছেন ‘পুষ্পা’-র বোনের চরিত্রে।

শোনা যাচ্ছে, একটি আইটেম সং-এ দেখা যাবে অনসূয়া ভরদ্বাজ (Anasua Bharadwaj)-কে। বর্তমানে রশ্মিকা বলিউড ও দক্ষিণ ভারত নিয়ে যথেষ্ট ব্যস্ত। ‘গুডবাই’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। আগামী দিনে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে হিন্দি ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ দেখা যাবে রশ্মিকাকে।

এছাড়াও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে রশ্মিকার সম্পর্কের গুঞ্জনে বর্তমানে উত্তাল দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি।

whatsapp logo