BollywoodHoop Plus

Nikki Tamboli: উন্মুক্ত পিঠে উষ্ণতা ছড়ালেন নিক্কি তম্বোলি, টেক্কা দিলেন উরফি জাভেদকেও!

প্রাক্তন বিগ বস প্রতিযোগিনী নিক্কি তম্বোলি (Nikki Tamboli)-ও সমগ্র ভারতের মতো ‘বার্বি’ জ্বরে আক্রান্ত। এই অ্যাডভেঞ্চার ঘরানার ফিল্ম লহমায় চোখ টেনে নিয়েছে সকলের। নিক্কি অবশ্য বরাবর অন্য ভাবেই চোখ টানতে চান। ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার সময় নিক্কি নিজেকে ‘হট বম্ব’ বলে পরিচয় দিয়েছিলেন। ‘বিগ বস’-এর ট্রফি জিততে না পারলেও শোয়ে সকলের চোখ টেনেছিলেন নিক্কি। তবে দক্ষিণ ভারতের বাইরে বলিউডের মাটি এখনও শক্ত করতে পারেননি নিক্কি। তবে নিজের হটনেস তুলে ধরতে জুড়ি নেই তাঁর। সম্প্রতি নিক্কি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের টপলেস রিল।

রিলে নিক্কির পরনে রয়েছে নীল রঙের ডেনিম ট্রাউজার। লো -ওয়েস্ট ডেনিমের মাধ্যমে উন্মুক্ত রয়েছে নিক্কির নাভি। উর্ধ্বাংশে কিছুই পরেননি নিক্কি। উন্মুক্ত রয়েছে তাঁর পিঠ। তবে ভিডিওয় কখনও সখনও নিক্কিকে দেখা যাচ্ছে একটি নীল রঙের ডেনিম শার্ট টিউব টপের মতো উর্ধ্বাংশে বেঁধে রাখতে। উজ্জ্বল মেকআপ করেছেন নিক্কি। চিকবোনে ব্যবহার করেছেন হালকা গোলাপি হাইলাইটার। ঠোঁটে ব্যবহার করেছেন গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিক। চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডোর ব্যবহার। চুলে মেসি বান বেঁধেছেন নিক্কি। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে হাইলাইটার করা ফ্রিঞ্জ। একটি চেয়ারকে প্রপ হিসাবে ব্যবহার করেছেন নিক্কি। কখনও তিনি চেয়ারের উপর পিছন ফিরে বসেছেন, কখনও চেয়ারটিকে ধরে রয়েছেন।

বর্তমানে ফিল্ম বা ওয়েব সিরিজে দেখা না গেলেও নিক্কি অংশগ্রহণ করেছিলেন রোহিত শেঠি (Rohit Shetty) সঞ্চালিত শো ‘খতরোঁ কে খিলাড়ি 11’-এ। তবে এর মধ্যে তিনি জড়িয়ে পড়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা কান্ডে। সুকেশ, নিক্কি সহ মোট চারজন অভিনেত্রীকে দক্ষিণ ভারতের ফিল্ম প্রযোজক হিসাবে পরিচয় দিয়েছিলেন।

এমনকি তিহার জেলে সুকেশের সাথে দেখা করেছিলেন নিক্কি ও বাকি তিনজন অভিনেত্রী। তাঁদের মোটা অঙ্কের অর্থ ও প্রচুর দামি জিনিস উপহার দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo