Hoop PlusTollywood

কালো রঙের সিকুইনড গাউনে উন্মুক্ত নিম্নাঙ্গ, নেটদুনিয়ায় ঝড় তুললেন পায়েল

পায়েল সরকার (Paayel Sarkar) করোনাকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বাংলা ফিল্মের পাশাপাশি হিন্দি ধারাবাহিকেও কাজ করেছেন পায়েল। গত বিধানসভা নির্বাচনের আগে তিনি বঙ্গ বিজেপিতে যোগ দিলেও বর্তমানে রাজনৈতিক কর্মকান্ড থেকে নিজেকে দূরে রেখেছেন পায়েল। কেরিয়ারের প্রতি এই মুহূর্তে যথেষ্ট ফোকাসড তিনি। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন পায়েল। সপ্তাহান্তে ইন্সটাগ্রামে আবারও একটি ছবি তাঁর অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

শনিবার সকালের দিকে ছবিটি শেয়ার করেছেন পায়েল। ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড গাউন। গাউনটি ফুলস্লিভ। দুটি স্লিভ ট্রান্সপারেন্ট হওয়ার কারণে পায়েলের দুই হাত বোঝা যাচ্ছে। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে উন্মুক্ত রয়েছে পায়েলের মসৃণ পা। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন পায়েল। দুই চোখে ব্যবহার করেছেন শিমারি ব্রাউন শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কানে রয়েছে পোশাকের সাথে মানানসই স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং।

গালে হাত রেখে একটি বার কাউন্টারের উপর ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন পায়েল। ক্যাপশনে তিনি লিখেছেন, ফোকাসড থাকার পাশাপাশি উজ্জ্বল হওয়া উচিত। ক্যাপশনের সাথে তিনি যোগ করেছেন সোনালি তারার ইমোজি। পায়েলের অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে তাঁর ছবিটি।

পায়েল অভিনীত শেষ ফিল্ম ‘কুলফি’ রিলিজ করেছিল গত বছর। কিন্তু ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও এই ফিল্ম বক্স অফিসে আলোড়ন তুলতে পারেনি। আগামী দিনে পায়েলকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo