whatsapp channel

হিন্দি সিনেমায় পা রাখলেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী

বলিউডে এই প্রথম পা রাখতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মানদানা। দক্ষিনের অভিনেত্রী হলেও এখনকার বেশীরভাগ ইয়ং জেনারেশন রশ্মিকার ন্যাচারাল বিউটিতে মজেছেন। এবারে এই দক্ষিনি ঝড় আসতে চলেছে আরব সাগরের তীরে।…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এই প্রথম পা রাখতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মানদানা। দক্ষিনের অভিনেত্রী হলেও এখনকার বেশীরভাগ ইয়ং জেনারেশন রশ্মিকার ন্যাচারাল বিউটিতে মজেছেন। এবারে এই দক্ষিনি ঝড় আসতে চলেছে আরব সাগরের তীরে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধে ভারত-পাকিস্থানের বিভিন্ন মিশনের গল্প বলবেন।

‘উরি দ্য সার্জিকাল স্ট্রাইক’ সিনেমার পর এবার বড় পর্দায় আসতে চলেছে ‘মিশন মাজনু’। এই ছবির পরিচালকও একজন নতুন মুখ। বলিউডে পরিচালক হিসেবে প্রথম পা রাখতে চলেছেন শান্তনু বাগচি। ভারত ও পাকিস্তানের সবচেয়ে গোপনীয় মিশনগুলিকে কেন্দ্র করে একদম নতুন মোড়কে গল্প পরিবেশন করবেন অমর বাটুলা ও গরিমা মেহতার যৌথ প্রযোজনা।

এই সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা একজন RAW এজেন্ট এবং পাশে থাকবেন রশ্মিকা। বলিউডে পা রেখে দক্ষিণী সুপারস্টার টুইট করে জানান, বলিউডে আমার যাত্রা শুরুতে ভীষণ উচ্ছ্বসিত। আমি ধন্য যে এই সিনেমার একটা অংশ হতে পেরেছি।

লং ব্রেকের পর সিদ্ধার্থ মালহোত্রার এটা বেশ একটা টাটকা ছবি। এদিন সিদ্ধার্থ নিজেও তাঁর টুইট হ্যান্ডেলে ‘মিশন মাজনু’র পোস্টার প্রকাশ করেন। ১৯৭০ সালে ভারত ও পাকিস্তানের সীমান্তে সবচেয়ে ভয়ংকর ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে মিশন মাজনুর চিত্রনাট্য। ভারতের জয়ের কাহিনী শোনাতে আসছেন রশ্মিকা ও সিদ্ধার্থ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media