whatsapp channel

অভিনয় জগতে পা রেখেই বাজিমাত, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেতা মিঠুনের পুত্রবধূ

'অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিক থেকেই অভিনয় জগতে যাত্রা শুরু মাদলসার। এমনকি মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা মাতাচ্ছেন বলিউড। শুধু বলিউড নয় অভিনয় করেছেন তেলেগু, তামিল-সহ বেশ কিছু ছবিতে দেখা গেছে তাকে।…

Avatar

HoopHaap Digital Media

‘অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিক থেকেই অভিনয় জগতে যাত্রা শুরু মাদলসার। এমনকি মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদলসা মাতাচ্ছেন বলিউড। শুধু বলিউড নয় অভিনয় করেছেন তেলেগু, তামিল-সহ বেশ কিছু ছবিতে দেখা গেছে তাকে। সম্প্রতি তাঁকে অভিনয় করতে দেখা যাচ্ছে ‘অনুপমা’ ধারাবাহিকে যা স্টার প্লাসে খুবই জনপ্রিয়। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে মিঠুনের পুত্রবধূর অভিনয়ে মুগ্ধ অনেকে।

প্রসঙ্গত ২০১৮ সালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী সঙ্গে বিয়ে হয় মাদলসার। এরপরেই মাদলসার ক্যারিয়ার আরও অন্যদিকে ঘুরতে শুরু করে। দিন দিন তন্বী হয়ে ওঠা মাদলসা এখন ইন্টারনেট সেন্সশন। এছাড়াও মহাক্ষয় এবং মাদলসার বিয়ের সময়ও সরগরম হয়ে উঠেছিল পেজ থ্রির পাতা। এবার আবারও নেট জনতার সামনে বোল্ড অবতারে ধরা দিলেন তিনি।

অভিনেত্রী বা মিঠুন পুত্রবধূ ব্যতীত মাদলসার আরেক্তি পরিচয় হল যে তিনি হলেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক সুভাষ শর্মা এবং অভিনেত্রী শীলা শর্মার মেয়ে। প্রসঙ্গত, ২০১০ সালে সুরেশ প্রোডাকশনের ব্যানারে আলস্যম অমৃতম নামে আরও একটি তেলুগু চলচ্চিত্রে তাঁকে দেখা গিয়েছিল। ড. রমা নায়ডু মাদলসাকে চলচ্চিত্রের নায়িকা হিসাবে বেছে নিয়েছিলেন, এই চলচ্চিত্রটি শুধু ব্যবসায়িকভাবেই ভালো করেনি, এটি মাদালসার অভিনয় জীবনকে এক অন্য স্তরে নিয়ে গেছে। এরপর, নৃত্য পরিচালক গণেশ আচার্য দ্বারা পরিচালিত অ্যাঞ্জেল নামক চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি হিন্দি চলচ্চিত্র জগতে পা রাখেন।

শ্বশুর মিঠুন চক্রবর্তীর সঙ্গে যথেষ্ট স্বদ্ভাব বজিয়ে রেখে চলেন পর্দার অনুপমা। স্বামীর প্রতি যেমন অনুগত রিয়েল জীবনে ঠিক ততটাই পরিবারে জন্য। মিঠুন প্রসঙ্গে মাদলসা এও পর্যন্ত বলেন যে বাবাকে নিয়ে আর কী বলব আমি। টাচউড, উনি সেরা। আমি সৌভাগ্যবতী যে আমি মিঠুন চক্রবর্তীকে বাবা বলে ডাকতে পারি। শ্বশুর-বৌমার মতো নয়, আমার সঙ্গে বাবার একেবারে সাধারণ বাবা-মেয়ের সম্পর্ক। উনি আমাকে খুব ভালোবাসেন। যেভাবে তিনি আমাকে গাইড করেন, যেন একেবারে আমার বাবার মতো। আমার বাড়িতে আগে বাবা যেমন ভাবে আমার সঙ্গে থাকত, এখানেও ঠিক তেমনই। এখানেও একই ভালোবাসা, শ্রদ্ধা ও সহযোগিতা পাই আমি। আমার বাবার সঙ্গে যে বন্ডিং রয়েছে, মিঠুন চক্রবর্তীর সঙ্গেও আমার একই সম্পর্ক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media