BollywoodHoop Plus

Nysa Devgan: রাতারাতি সুন্দরী হওয়ায় ট্রোলের শিকার মেয়ে নায়সা, মা হিসেবে কতটা চিন্তিত কাজল!

বর্তমান প্রজন্মের ‘স্টারকিড’দের মধ্যে অন্যতম হলেন অজয় তনয়া নায়সা দেবগন (Nysa Devgan)। একদিকে বাবা অজয় দেবগন (Ajay Dengan) যেমন এখনো বলি-টাউনের একটি পরিচিত নাম, অন্যদিকে তার মা কাজলের (Kajol) রূপে আজও পাগল অনুরাগীরা। কিন্তু তাদের কন্যাকে নিয়েই যত সমস্যা মিমারদের। কারণ একটাই, নায়সার গায়ের রং। সম্প্রতি, নায়সার রূপে আচমকা পরিবর্তনকে ঘিরে উঠেছিল শোরগোল। কেউ কেউ দাবি করেছিলেন, প্লাস্টিক সার্জারি করে কৃত্রিমভাবে সুন্দরী হয়ে উঠেছেন কাজল-কন্যা নায়সা। তবে মেয়েকে নিয়ে এসব মন্তব্যের বিরুদ্ধে সেবারও রুখে দাঁড়িয়েছিলেন মা কাজল। আর এবারও হল তাই।

সম্প্রতি, ‘সালাম ভেঙ্কি’ ছবির প্রচারে এসেছিলেন অভিনেত্রী কাজল। এই ছবিতে এক অসুস্থ সন্তানের মায়ের চরিত্রে দেখা যাবে তাকে। আর এই অনুষ্ঠানেই এল প্রশ্নবান। মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় এত ট্রোল হয়, এই ব্যাপারে কি ভাবেন কাজল? এই প্রশ্নই করেছিলেন একজন প্যাপ। আর অকপটে সেই প্রশ্নের উত্তর দেন কাজল। উত্তরে অভিনেত্রী কাজল বলেন, ‘সোশ্যাল মিডিয়ার একটা অদ্ভুত অঙ্গ হয়ে গিয়েছে এই ট্রোলিং। এটাই এখন এই মিডিয়ার ৭৫ শতাংশ জুড়ে রয়েছে। বিষয়টা এখন এমন হয়ে দাঁড়িয়েছে যে, তুমি যদি ট্রোলড হও তবেই তুমি বাকিদের চোখে পড়বে। বিখ্যাত হলেও তোমায় ট্রোলড হতে হবে, বিখ্যাত না হলেও হতে হবে’।

তবে মেয়ে নায়সাকে ট্রোল করা প্রসঙ্গে বেশ উদ্বেগ প্রকাশ করেন অভিনেত্রী কাজল। এই বিষয়টি নিয়ে তিনি বেশ চিন্তিত, এমনটাও জানান তিনি। কাজল বলেন, ‘আমি সেই ট্রোলড কমেন্টগুলো দেখে একটাই আশার আলো খুঁজে পাই যে একশো মন্তব্যের মধ্যে খুব বেশি হলে দুটি মন্তব্য এরকম হয়, যেগুলি বেশি প্রচার পায়। তাই আমি নায়সাকে সবসময় একটাই কথা বলি, একজন যদি তোমায় খারাপ বলে তাহলে দেখবে ১০,০০০ জন তোমায় ভালো বলছে। তুমি সব থেকে সুন্দর সেটা জানাচ্ছে।’

প্রসঙ্গত, রূপের পাশাপাশি নায়সার জীবনধারণ নিয়েও একাধিকবার ট্রোল করা হয়েছে তাকে। নায়সা বেশি পার্টি করে বলে তাকে ‘পুরুষঘেঁষা’ বলেও কটাক্ষ করেছিলেন অনেকে। তবে সেসবে পাত্তা না দিয়ে নায়সা আপাতত নিজের জীবন তৈরি করতে ব্যস্ত হাজার মাইল দূরে। জানা যায়, বর্তমানে সুইজারল্যান্ডে পড়াশুনা করছেন নায়সা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা