whatsapp channel

পাশে দাঁড়িয়েছিলেন সালমান তবু দীর্ঘদিনের লড়াই শেষ, চিরতরে বিদায় নিলেন এই অভিনেতা

৯০ দশকের মেহেন্দি সিনেমার নায়ক ফারাজ খান আজ আর আমাদের মধ্যে নেই। দীর্ঘ লড়াইয়ের পর আজ অভিনেতা চিরদিনের জন্য ঘুমিয়ে পড়েন। ফারাজ সেই অক্টোবর মাসের ১৪ থেকে বেঙ্গালুরুর একটি হাসপাতালের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

৯০ দশকের মেহেন্দি সিনেমার নায়ক ফারাজ খান আজ আর আমাদের মধ্যে নেই। দীর্ঘ লড়াইয়ের পর আজ অভিনেতা চিরদিনের জন্য ঘুমিয়ে পড়েন। ফারাজ সেই অক্টোবর মাসের ১৪ থেকে বেঙ্গালুরুর একটি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট হাসপাতালে ভর্তি হন। আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন। মস্তিষ্কের সংক্রমণের জেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। সময়ের সাথে সাথে অভিনেতার শারিরীক অবস্থার অবনতি ঘটেছে। আজ সব লড়াই শেষ। চিরকালের জন্য বিদায় নিলেন বলিউড থেকে।

Advertisements

দীর্ঘদিন হাসপাতালে থাকার জন্য বিল চড়চড় করে বেড়েই চলেছিল। তাঁর চিকিৎসার জন্য বিপুল টাকার প্রয়োজন ছিল। কিন্তু এত অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছিলনা। তাই ফারাজের চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের কাজ শুরু করেছিলেন তাঁর গোটা পরিবার। ফারাজের চিকিৎসার জন্য তাঁর পরিবারের পাশাপাশি পূজা ভাটও ফারাজের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। ফারাজ খানের চিকিৎসার জন্য প্রত্যেককে এগিয়ে আসার বার্তা দিয়েছিলেন পুজা। ফারাজ খানের চিকিৎসার জন্য যাতে প্রত্যেকে এগিয়ে আসেন, সে বিষয়ে ট্যুইট করেন মহেশ ভাট কন্যা।

Advertisements

পূজার টুইট দেখে ফারাজের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দেন সলমান খান। ফারাজের জন্য সলমনের আর্থিক সাহায্য আসার পর তাঁকে ধন্যবাদ জানান টেলিভিশন অভিনেত্রী ক্যাশমিরা শাহ। আজ অভিনেতা নেই সেই খবর পূজাই টুইট করে জানালেন।

Advertisements

ফারাজের ভাই ফাহমান খান একটি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, দাদার অবস্থা প্রথমেই খুব খারাপ হয়ে গিয়েছিল। দ্রুত চিকিৎসার জন্য অভিনেতাকে ভেল্টিলেশনে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন। ফারাজ খানের বেঁচে থাকার সম্ভাবনা ৫০ শতাংশ। অভিনেতার ভাই আরো জানান,গত ১ বছর ধরে তিনি এই রোগে ভুগছিলেন৷ এতদিন ভোগার ফলে তা হার্পেস সংক্রমণে দাঁড়িয়েছিল৷ যা তাঁর মস্তিষ্কে ছড়িয়ে পড়ে৷ মাঝেমধ্যেই শরীর খিঁচুনি হত৷ কিন্তু আজ আর তিনি সুস্থ হয়ে বাড়ি ফেরা হলনা। বাড়ির সবাই মারা গিয়েছিলেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media