whatsapp channel

উত্তেজনা টানটান, ব্যক্তিগত সমস্যা ভুলে একই ছবিতে দেব-সৃজিত-পরমব্রত-অনুপম

বিনোদন দুনিয়ায় সম্পর্ক এবং বিচ্ছেদ লেগেই থাকে। মনোমালিন্যের খবরও প্রায়ই পাওয়া যায় অভিনেতা অভিনেত্রী কিংবা অভিনেতা পরিচালকদের মধ্যে। আবার অদ্ভূত ভাবে মিটমাটও হয়ে যায় সেসব। কাজের সামনে শত্রুতা আসতে দেন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন দুনিয়ায় সম্পর্ক এবং বিচ্ছেদ লেগেই থাকে। মনোমালিন্যের খবরও প্রায়ই পাওয়া যায় অভিনেতা অভিনেত্রী কিংবা অভিনেতা পরিচালকদের মধ্যে। আবার অদ্ভূত ভাবে মিটমাটও হয়ে যায় সেসব। কাজের সামনে শত্রুতা আসতে দেন না তাঁরা। এবার খবর পাওয়া গিয়েছে, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) ছবিতে একসঙ্গে কাজ করবেন দেব (Dev) এবং রুক্মিনী মৈত্র (Rukmini Moitra)। থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ও (Swastika Mukherjee)। শুধু তাই নয়, সঙ্গীত পরিচালনার দায়িত্বে পাওয়া যাবে অনুপম রায়কে (Anupam Roy)।

Advertisements

দেব সৃজিত বা পরমব্রত স্বস্তিকার মধ্যে সম্পর্কের টানাপোড়েনের খবর একাধিক বার সামনে এসেছে অতীতে। শোনা যায়, ‘জুলফিকর’ ছবির পর থেকেই সৃজিতের সঙ্গে সম্পর্কের অবনতি হয় দেবের। দুজনের সিনেমা মুক্তি পাওয়ার সময়ে মুখোমুখি সংঘর্ষ বাঁধলেও উত্তর প্রত্যুত্তরের পালা চলে। সম্প্রতি ‘দুর্গ রহস্য’ নিয়ে দেব বনাম সৃজিতের চাপানউতোর সকলেই দেখেছেন। কিন্তু এর মধ্যেও সকলকে চমকে দিয়ে দুজনে জানিয়েছিলেন, ফের একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা।

Advertisements

উত্তেজনা টানটান, ব্যক্তিগত সমস্যা ভুলে একই ছবিতে দেব-সৃজিত-পরমব্রত-অনুপম

Advertisements

জানা যাচ্ছে, সৃজিত পরিচালিত ‘টেক্কা’ ছবিতে দেখা যাবে দেব রুক্মিনীকে। শুধু অভিনয় নয়, ছবিটি প্রযোজনাও করবেন দেব। এই ছবিতেই থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ও। দুজনের মধ্যে এক সময় সম্পর্কের গুঞ্জন ছিল তুঙ্গে। সেসব অবশ্য অনেক বছর আগেকার কথা। তারপর একসঙ্গে কাজও করেছেন তাঁরা। এবার ফের একটি ছবিতে স্ক্রিন শেয়ার করবেন স্বস্তিকা পরম।

Advertisements

তবে যে খবরটি শুনে নেটিজেনরা নড়েচড়ে বসেছেন সেটা হল, সৃজিতের এই ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন অনুপম এবং পরমব্রত। এমনিতে তাঁরা একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন। অনুপমের সুর এবং কথা দেওয়া গানে দেখা গিয়েছে পরমব্রতকে। কিন্তু এখন পরিস্থিতিটা অন্য রকম। দুজনের মধ্যে বন্ধুত্ব ফিকে হয়েছে। উপরন্তু অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে পরমব্রতর বিয়ের পরে বিষয়টা আরোই ঘোরালো হয়ে উঠেছে। তবে কাজের থেকে ব্যক্তিগত জীবনকে যে তাঁরা আলাদা রাখতে জানেন সেটা খুবই স্পষ্ট। উল্লেখ্য, আগামী বছরের শেষের দিকেই এই বহু প্রতীক্ষিত ছবিটি মুক্তি পাওয়ার কথা শোনা যাচ্ছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই