whatsapp channel

শ্রীময়ীর প্রথম বিয়ে, লক্ষ টাকা খরচ করে অট্টালিকা বুক করলেন কাঞ্চন, মেনুতেও থাকছে চমক

সবথেকে প্রতীক্ষিত বিয়ের জন্য তৈরি হচ্ছে টলিউড ইন্ডাস্ট্রি। মার্চ মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সবথেকে প্রতীক্ষিত বিয়ের জন্য তৈরি হচ্ছে টলিউড ইন্ডাস্ট্রি। মার্চ মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মাস ঘোরার আগেই নিজের থেকে প্রায় ২৭ বছরের ছোট শ্রীময়ীর সঙ্গে আইনি বিয়ে সেরেছেন কাঞ্চন। এবার পালা সামাজিক বিয়ের। তার জন্য শহরের এক চোখ ধাঁধানো বিলাসবহুল অট্টালিকা বেছে নিলেন তাঁরা।

Advertisements

আগেই শ্রীময়ী জানিয়েছিলেন, সংবাদ মাধ্যমকে নিজেদের বিয়েতে তাঁরা ‘অ্যালাউ’ করবেন না। এবার জানা গেল কোথায় বসছে তাঁদের বিয়ের আসর। হো চি মিন সরণিতে ১১৪ বছরের পুরনো হেরিটেজ প্রপার্টি গ্যালেরিয়া ১৯১০ কেই নিজেদের বিয়ের আসর হিসেবে বেছে নিয়েছেন শ্রীময়ী কাঞ্চন। তিন তলা অট্টালিকা সম বাড়িটি অতীতে ছিল স্যার রাজেন্দ্র মুখোপাধ্যায়, ছেলে স্যার বীরেন এবং পুত্রবধূ লেডি রানুর বাসভবন। সেটিকে রিস্টোর করে বর্তমানে আর্ট ক্লাব, রেস্তোরাঁর পাশাপাশি দুটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েট হলও বানানো হয়েছে। ব্যাঙ্কোয়েট হল দুটির অন্দর মহল দেখলে চোখ কপালে ওঠার জোগাড় হবে।

Advertisements

শ্রীময়ীর প্রথম বিয়ে, লক্ষ টাকা খরচ করে অট্টালিকা বুক করলেন কাঞ্চন, মেনুতেও থাকছে চমক

Advertisements

জানা যাচ্ছে, এই ব্যাঙ্কোয়েট হলের ভাড়া ডেকোরেশন ছাড়া কমপক্ষে ১ লক্ষ টাকা। অতিথিদের খাবারের ভাড়া আলাদা। ভেজ, নন ভেজ দু রকম ব্যবস্থাই করা যাবে। নন ভেজ থালির দাম শুরু হচ্ছে ১০০০ টাকা থেকে। শ্রীময়ী ইতিমধ্যেই জানিয়েছেন, তাঁদের দুজনেরই বাঙালি খাবার পছন্দ। বিশেষ করে মাটন তাঁদের বিয়ের মেনুতে থাকছেই।

Advertisements

কাঞ্চনের এটা তৃতীয় বিয়ে হলেও মাত্র ২৬ বছর বয়সী শ্রীময়ীর এটাই প্রথম বিয়ে। তাই তাঁর স্বপ্ন পূরণে কোনো রকম খামতিই রাখবেন না বিধায়ক। ইতিমধ্যেই পরিবারের তরফে আইবুড়োভাত, মেহেন্দি পর্বও মিটে গিয়েছে শ্রীময়ীর। পঞ্চব্যঞ্জন সাজিয়ে আইবুড়োভাত খেয়েছেন তিনি। মেহেন্দিতে শ্রীময়ীর সঙ্গে দেখা গিয়েছে কাঞ্চনকেও। এমনকি নিজের হাতে মেহেন্দি দিয়ে ‘শ্রী’ও লিখেছেন তিনি। আগামী ৬ ই মার্চ বিয়ে করছেন কাঞ্চন শ্রীময়ী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই