whatsapp channel

Kiara Advani: বিছানায় কোন তিনটি জিনিস থাকলে সবচেয়ে বেশি সুখ পান কিয়ারা!

চলতি বছর কিয়ারা আডবাণী (Kiara Advani)-র সাথে সিদ্ধার্থ মালহোত্রা (Sidhdharth Malhotra)-র সম্পর্ক সাতপাকে পরিণতি পেয়েছে। কিয়ারার সাথে সিদ্ধার্থের বিয়ে হয়েছিল রাজস্থানের একটি প‍্যালেস হোটেলে। রাজকীয় বিয়েতে মিডিয়ার উপস্থিতি ব্রাত্য থাকলেও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

চলতি বছর কিয়ারা আডবাণী (Kiara Advani)-র সাথে সিদ্ধার্থ মালহোত্রা (Sidhdharth Malhotra)-র সম্পর্ক সাতপাকে পরিণতি পেয়েছে। কিয়ারার সাথে সিদ্ধার্থের বিয়ে হয়েছিল রাজস্থানের একটি প‍্যালেস হোটেলে। রাজকীয় বিয়েতে মিডিয়ার উপস্থিতি ব্রাত্য থাকলেও দূর থেকে একাধিক ছবি তোলার চেষ্টা করেছিলেন তাঁরা। কিন্তু সফল হননি। মিডিয়ার প্রতি বিরক্ত হয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারার নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরাও। তবে এরপর তারকা দম্পতি নিজেরাই মিডিয়ার সামনে এসেছিলেন। শেয়ার করেছিলেন তাঁদের বিয়ের ছবি। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছিল। আগামী ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের এক বছর পূর্ণ হবে। তবে তার আগেই ‘কফি উইথ করণ’-এ উপস্থিত হয়ে মনের কথা বললেন কিয়ারা ও তাঁর সাথে সিদ্ধার্থ নন, ভিকি কৌশল (Vicky Kaushal)।

Advertisements

করণ জোহর (Karan Johar)-কে এড়ানো প্রায় অসম্ভব। তিনি নিজের কূটকৌশলী প্রশ্ন তালিকার মাধ্যমে তারকাদের অন্দরের খবর জানবেন, পণ করেছেন এবং অবশ্যই তাঁর অনুরাগীদের জানাবেন। ফলে তাঁর প্রশ্নবাণে বিদ্ধ হয়েছেন কিয়ারা ও ভিকি। কিয়ারা জানিয়েছেন, রোমে তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু সিদ্ধার্থ ব্যক্তিগত বিষয়কে স্পটলাইটে আনতে রাজি নন। ফলে তিনি এই প্রসঙ্গে মুখ খোলেননি। তবে করণ নবদম্পতির মধ্যে একজনকে সামনে পেয়েছেন। ফলে তিনি সুযোগ ছাড়তে রাজি নন। করণের অবশ্যম্ভাবী প্রশ্ন কিয়ারাকে, বিছানায় কোন তিনটে জিনিস ছাড়া তাঁর চলে না! করণ কি ধরনের উত্তর আশা করেছিলেন, তা আন্দাজ করা গেলেও কিয়ারা হাঁটলেন অন্য পথে।

Advertisements

তিনি উত্তর দিয়েছেন, সিদ্ধার্থ, বালিশ ও লেপ। কিয়ারার এই উত্তরের ঝটকায় কয়েক সেকেন্ডের জন্য হলেও চমকে গিয়েছিলেন করণ। তবে কিয়ারার তরফে একটি বিশেষ দিক রয়েছে। এই উত্তর দেওয়ার বিশেষ কারণ রয়েছে। একসময় বলিউডের অন্দরে রটনা ছিল, করণের সাথে নাকি সিদ্ধার্থের সমকামী সম্পর্ক রয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, সিদ্ধার্থ সেই সময় ধর্মার অফিশিয়াল পদে ছিলেন।

Advertisements

এই রটনা সত্য না মিথ্যা, তা জানা যায়নি। তবে এর আগেও বিভিন্ন তারকার সাথে করণের নাম জড়িয়েছে এবং তা ভুল প্রমাণিত হয়েছে। কিন্তু কিয়ারা করণকে হাই ভোল্টেজ শক দেওয়ার সুযোগ ছাড়তে পারেননি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo
Advertisements