Hoop PlusTollywood

Ankush Hazra: রাজের জন্মদিনে ঘনিষ্ঠ ছবি ফাঁস অঙ্কুশের, রেগে আগুন শুভশ্রী-ঐন্দ্রিলা!

টলিউডে বর্তমান প্রজন্মের সফল পরিচালকদের মধ্যে অন্যতম হলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। দর্শকদের নানা স্বাদের, নানা ধরণের অনেক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন তিনি। শুধুমাত্র পরিচালনা নয়, চিত্রনাট্য লিখতেও বেশ পটু তিনি। ২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ ছবি তৈরির মাধ্যমে পরিচালক হিসেবে পা রাখেন রাজ। তারপর থেকে একের পর এক বাণিজ্যিক ছবির সফল পরিচালনা করেছেন তিনি। তার তৈরি ‘চ্যালেঞ্জ’, ‘প্রেম আমার’, ‘বোঝেনা সে বোঝেনা’ ছবিগুলি ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছিল দর্বকদের মধ্যে। ‘প্রলয়’ ছবিটি তিনি তৈরি করেছেন নিজের লেখা গল্পের উপরেই।

আজ ২১ শে ফেব্রুয়ারি। পরিচালক রাজ চক্রবর্তীর ৪৮ তম জন্মদিন। আর এই বিশেষ দিনে বিশেষ সব উপহার ও উইশ আসছে তার জন্য। আর এবার বিশেষভাবে প্রিয় পরিচালকের জন্মদিনে উইশ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। ইন্ডাস্ট্রিতে এমনিতেই এই দু’জন বেশ ভালো বন্ধু বলেই পরিচিত। ইতিমধ্যে রাজ পরিচালিত একাধিক ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। এছাড়াও তাদের মাঝে একটা ব্যক্তিগত বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। আর এই বিশেষ দিনে বন্ধুকে বিশেষভাবে উইশ করলেন অঙ্কুশ।

মঙ্গলবার অভিনেতা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। এই ছবিতে অরেঞ্জ পাঞ্জাবি পরা অঙ্কুশের গালে চুম্বন করতে দেখা গেছে পরিচালক রাজ চক্রবর্তীকে, যার পরণে ছিল পরিচিত কালো টিশার্ট। তবে এই ছবি যেমন অন্যরকমজ তেমনই ভিন্নধর্মী এই ছবির ক্যাপশন। ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘শুভ জন্মদিন সন্টু-মোনা রাজ। তোমার জন্মদিনে অনেক ভালোবাসা, আদর, চুম্বন ও জড়িয়ে ধরা রইল’। এইসব শব্দের শব্দর্থ আলাদা হলেও নেহাত যে বন্ধুত্বের গভীরতা বোঝাতেই এই ছবি ও ক্যাপশন দিয়েছেন অভিনেতা।

আর এই ছবিতে বয়ে গেছে কমেন্টের বন্যা। অঙ্কুশের অনেক অনুরাগী ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন পোস্টটি। অনেকেই আবার রাজকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘তোমার এই সিমপ্লিসিটির জন্য তোমাকে এত ভালো লাগে’; আরেকজন লিখেছেন, ‘বন্ধুত্বের এক অনন্য নিদর্শন এই ছবি ও উইশ, শুভশ্রী আর ঐন্দ্রিলা নির্ঘাত রেগে যাবে’; অন্যজন আবার মজা করে লিখেছেন, ‘এ তো দেখছি রণবীরের মতোই সমকামী’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা