whatsapp channel

শ্রাবন্তীর সম্পত্তিতে রয়েছে চাষ করার জমিও, কত সম্পত্তির মালিক পশ্চিম বেহালার বিজেপি প্রার্থী!

ভোটের প্রচারে ব্যাস্ত বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু শ্রাবন্তী নন, ইতিমধ্যে সকলেই সকলের নিজের মতন করে ভোটের প্রচারে ব্যাস্ত। বিরোধী পক্ষ সবসময় একে অপরকে শূলে ওঠাচ্ছে। এদিকে…

Avatar

HoopHaap Digital Media

ভোটের প্রচারে ব্যাস্ত বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু শ্রাবন্তী নন, ইতিমধ্যে সকলেই সকলের নিজের মতন করে ভোটের প্রচারে ব্যাস্ত। বিরোধী পক্ষ সবসময় একে অপরকে শূলে ওঠাচ্ছে। এদিকে মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় সকল প্রার্থীকে তার স্থাবর সম্পত্তির পরিমাণ দেখাতে হয়। সেই নিয়ম মেনেই শ্রাবন্তী হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেন। তাহলে বিজেপি প্রার্থী ও টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ কত?

এই মুহূর্তে বিজেপির তারকা প্রার্থীর কাছে রয়েছে নগদ ১ লক্ষ টাকা। তাঁর HDFC ব্যাঙ্কে দুটি অ্যাকাউন্ট রয়েছে। তার একটিতে রয়েছে  ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা এবং অন্যটিতে রয়েছে ৫০ হাজার টাকা।

শ্রাবন্তীর একটি একটি মিউচুয়াল ফান্ড রয়েছে, যার মধ্যে প্রায় ৭ লক্ষ্য টাকা আছে। অভিনেত্রীর একটি জীবনবিমা রয়েছে। সেই জীবনবিমা১০ লক্ষ টাকার। সব মিলিয়ে বিনিয়োগ রয়েছে মোট ১ কোটি ২৮ লাখ ১১ হাজার ৫৫১ টাকা।

এছাড়াও শ্রাবন্তীর দুটি গাড়ি রয়েছে। যার একটি হল অডি কিউ 7 এবং অন্যটি মারুতি ব্যালেনো। দুটি গাড়ির বাজার দর অনেকেরই হয়ত জানা। গাড়ি, ব্যাংক ব্যালেন্স ছাড়াও শ্রাবন্তীর গোয়নার বাক্সে রয়েছে সোনা, হীরে এবং প্ল্যাটিনাম। যার বাজার দর মূল্য ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা। এবার আসি তার জমির দিকে। অভিনেত্রী বেশ কিছুটা কৃষিজমি কিনে রেখেছেন। দক্ষিণ ২৪ পরগনার লেদার কমপ্লেক্স-এ ৬ বিঘা ১০ কাঠার একটি চাষ জমি রয়েছে তাঁর।  যার বর্তমান বাজার মূল্য  কয়েক লক্ষ টাকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media