GossipHoop PlusRegional

Monalisa: মাত্র ১২০ টাকার বিনিময়ে রাজি হয়েছিলেন মোনালিসা!

বাংলার মেয়েরা পারেনা এমন কিছু নেই। বাংলার মেয়েরা যেমন রাঁধতে পারে তেমন ভালো চুল বাঁধতেও পারে। রাজনীতি থেকে বিনোদন জগৎ বা আইটি সেক্টর বা ব্যবসার ক্ষেত্র, সব জায়গায় বাংলার মেয়েরা এগিয়ে। সেরকমই একজন হলেন অন্তরা বিশ্বাস। অবশ্য মানুষ এখন তাকে মোনালিসা (Monalisa) নামেই চেনে। কারণ, এই বঙ্গ তনয়া হলেন সুপার হট মোনালিসা, যিনি কিনা ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী।

মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস, সুতরাং তিনি যে হিন্দু ঘরে জন্মেছিলেন এটা বলার দরকার নেই। তবে এই মেয়ের পড়াশুনো কিন্তু কলকাতা থেকেই হয়। ছোটবেলায় মোনালিসা কলকাতার এলগিন রোডের জুলিয়ান ডে স্কুল থেকে প্রাথমিক শিক্ষা লাভ করেন। পরবর্তীতে তিনি কলকাতা বিশ্ববিদ্যালয়ের আশুতোষ কলেজ থেকে স্নাতক হন।

পড়াশুনো কলকাতা থেকে হলেও এই মোনালিসা কখনো বাংলার ঝুমা বৌদি তো কখনো ভোজপুরি ইন্ডাস্ট্রির মোহময়ী অভিনেত্রী। শুধু ভোজপুরি নয়, হিন্দি টেলিভিশনের ধারাবাহিকেও তিনি কাজ করেছেন। হিন্দি টিভি শো ‘নজার’-এ জাদুকরী হয়ে সবার মন জয় করেছিলেন মোনালিসা। এখনও তাকে ছোট পর্দায় দেখা যায়। তবে, শুধু ছোট পর্দা নয়, সোশ্যাল মিডিয়াতেও ভীষণ রকমের সক্রিয় তিনি। সময়ের সাথে সাথে আরো গ্ল্যামারাস হয়ে উঠেছেন মোনালিসা। তার রূপের জাদুতে মুগ্ধ আট থেকে আশি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

আপনারা জানেন কি একবার এক সাক্ষাৎকারে মোনালিসা বলেছিলেন, অভিনেত্রী হওয়ার আগে আমি খুব কঠিন সময় দেখেছি। আমার প্রথম কাজ ছিল কলকাতার একটি রেস্তোরাঁয় হোস্টেস হিসাবে। পরিস্থিতির কারণে আমাকে কাজ করতে হয়েছিল এবং এই কাজের জন্য আমি পেতাম প্রতিদিন মাত্র ১২০ টাকা। সামান্য ১২০ টাকার বিনিময়ে কাজ করা মোনালিসা এখন একজন সফল সুন্দরী অভিনেত্রী।

whatsapp logo