whatsapp channel
Bengali SerialHoop Plus

পুরুষদের এই অঙ্গ ঝড় তোলে দেবদৃতার মনে, গোপন কথা জানালেন ছোট পর্দার ‘আলো’

ক্রাশ শব্দটা শুনলেই কেমন স্ট্রবেরী ক্রাশ, ম্যাংগো ক্রাশের কথা মনে আসে। গরমের মধ্যে হাতে যদি এরকম ঠান্ডা ঠান্ডা কোনো ফ্রুট ক্রাশ থাকে তাহলে তো কেল্লা ফতে। কিন্তু এই লক ডাউনে কোথায় ফ্রুট ক্রাশ? এর থেকে বরং ছোটবেলার ক্রাশ বা গোপন ক্রাশকে নিয়ে একটু আদিখ্যেতা করলে কেমন হয়? জানেনই তো অলস মস্তিষ্ক শয়তানের বাসা। তাই এই সময়ে মনের মধ্যে জমে থাকা পাহাড় সরিয়ে একটু ক্রাশের আদর গায়ে মাখতে ভালই লাগে বই মন্দ লাগে না। আজকে কথা বলবো আলো ছায়া’ খ্যাত দেবাদৃতা বসুর ক্রাশ নিয়ে।

শ্যুটিং বন্ধ, আপাতত ঘরেই বন্দী তিনি। তবে খুব শীঘ্রই তিনি ফিরছেন ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ হয়ে টেলিভিশনের পর্দায়। জি বাংলার এই নায়িকাকে এবার দেখা যাবে স্টার জলসার পর্দায়। মীরাবাঈ রূপে ধরা দেবেন দেবাদৃতা।পাশাপাশি এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছে ‘ভুতু’ মানে আরশিয়া মুখোপাধ্যায়। খুদে মীরার ভূমিকায় দেখা যাবে আরশিয়াকে।

ধারাবাহিক ‘জয়ী’ দিয়ে বাংলার দর্শকদের কাছাকাছি আসেন দেবাদৃতা বসু। তখন থেকেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে ওঠেন তিনি। এরপর তাকে দেখা যায় ‘আলো ছায়া’ ধারাবাহিকে। আসলে, খুব ছোট বয়স থেকেই নাট্যগোষ্ঠী ‘হ য ব র ল’তে অভিনয় করেন দেবাদৃতা। গত বছরই উচ্চ-মাধ্যমিক পাশ করেছেন তিনি। একদিকে পড়াশুনো অন্যদিকে শ্যুটিং। সব জমিয়ে চলছে। এরই মধ্যে জানা গেল অভিনেত্রীর গোপন ক্রাশের কথা। কীরকম পুরুষ তার পছন্দ তা তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন।

দেবাদৃতা স্পষ্টই জানান, ছেলেদের ‘গোঁফ আর চোখ’ এই দুটো দেখলেই তাঁর মন উথাল পাতাল হয়ে যায়। এখানেই শেষ নয়, নিজের ক্রাশ কে সেকথাও ফাঁস করেছেন তিনি। বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অর্থাৎ আশিকি সিনেমার নায়ক আদিত্য রয় কাপুর তার পছন্দের ক্রাশ।

whatsapp logo