whatsapp channel

Nysa Devgan: শ্যামলা থেকে রাতারাতি দুধের মতো ফর্সা! কাজল কন্যা নিসার রূপের রহস্য কী?

বলিউড স্টারকিডদের মাঝে নিসা দেবগণের (Nysa Devgan) জনপ্রিয়তা দেখার মতো। অজয় দেবগণ এবং কাজলের জ্যেষ্ঠা কন্য বিদেশে থেকে পড়াশোনা করছেন। অভিনয় জগতে এখনো পা রাখার সময় না হলেও সোশ্যাল মিডিয়ায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউড স্টারকিডদের মাঝে নিসা দেবগণের (Nysa Devgan) জনপ্রিয়তা দেখার মতো। অজয় দেবগণ এবং কাজলের জ্যেষ্ঠা কন্য বিদেশে থেকে পড়াশোনা করছেন। অভিনয় জগতে এখনো পা রাখার সময় না হলেও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই নিজের ছাপ ফেলতে সক্ষম হয়েছেন তিনি। নেট দুনিয়ায় নিসার শেয়ার করা ছবি, ভিডিও ব্যাপক হারে ভাইরাল হয়। এই বয়সেই তাঁর ফ্যাশন সেন্স, হাবভাব তাক লাগিয়ে দেয় নেটিজেনদের। বিশেষ করে মাত্র কয়েক বছরে তাঁর যেমন পরিবর্তন হয়েছে তা বাস্তবিকই অভাবনীয়।

Advertisements

বাবা মা দুজনেই বলিউডের প্রথম সারির তারকা। তাই ছোট থেকেই ক্যামেরা, লাইমলাইটের মধ্যেই বড় হয়ে উঠেছেন নিসা। কিশোরী বয়স থেকেই তাঁর সঙ্গে সঙ্গে ঘুরেছে ক্যামেরা। সেই সব ছবি, ভিডিও এখনো উপলব্ধ নেট পাড়ায়। নেটিজেনরা অবাক হয়ে দেখেছেন নিসার পরিবর্তন। তথাকথিত শ্যামবর্ণা একটি মেয়ে থেকে অদ্ভূত ভাবে যেন তাঁর গাত্রবর্ণ ফর্সা হয়ে গিয়েছে। তাও আবার রাতারাতি। শুধু তাই নয়, বদলে গিয়েছে নিসার স্টাইল, ফ্যাশন, হাবভাবও। বলিউড স্টারকিডদের মধ্যে এখন তিনিই জনপ্রিয়তার দিক দিয়ে এগিয়ে রয়েছেন। এই পরিবর্তন হল কীভাবে?

Advertisements

Nysa Devgan: শ্যামলা থেকে রাতারাতি দুধের মতো ফর্সা! কাজল কন্যা নিসার রূপের রহস্য কী?

Advertisements

গুঞ্জন ছড়িয়েছিল, কসমেটিক সার্জারি করিয়ে গায়ের রঙ বদলেছেন নিসা। কিন্তু সম্প্রতি বিষয়টা নিয়ে মুখ খোলেন কাজল। তিনি জানান, ইন্টারনেট ঘেঁটে রূপচর্চার সবকিছু খুঁজে বের করেন নিসা। সপ্তাহে তিন বার একটি ফেস মাস্ক লাগান তিনি। এমনকি মাকেও রূপচর্চার জন্য উৎসাহ দেন নিসা। মেয়ে নাকি তাঁর বাবা অজয়ের মতোই হয়েছে, এমনটাই বক্তব্য কাজলের।

Advertisements

শুধু তাই নয়, নিসার প্রাতরাশের মেনুও শেয়ার করেছেন কাজল। প্রতিদিন সকালে উঠে প্রথমে নাকি তিন গ্লাস উষ্ণ গরম জল পান করেন নিসা। তাঁর প্রাতরাশে থাকে সেদ্ধ ডিম, ওটস এবং টাটকা ফল। সবে মাত্র ১৯ বছর বয়স নিসার। এখন থেকেই এতটা স্বাস্থ্য সচেতন তিনি। যদিও কাজল জানান, নিসা এখনো অভিনয়ে আসা নিয়ে কোনো ইচ্ছা প্রকাশ করেননি। আর তাঁরাও মেয়েকে কোনো রকম জোর করেননি।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই