Bengali SerialHoop Plus

Trina Saha: বিবাহ বিচ্ছেদের জোর গুঞ্জনে মুখ খুললেন তৃণা সাহা!

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-কে দেখে বরাবর মনে হয়, তাঁরা একে অপরের সাথে খুব খুশি। তাঁদের অফস্ক্রিন রোম‍্যান্টিক সমীকরণের অনুরাগী ছিলেন অনেকেই। এমবিএ ক্লাস থেকে নীল ও তৃণার বন্ধুত্ব হয়েছিল যা ক্রমশ গড়ায় প্রেমে। এরপর 2021 সালের 4 ঠা ফেব্রুয়ারি দুজনে সাতপাকে বাঁধা পড়েন। অর্কিড গার্ডেন্সে অনুষ্ঠিত এই বিয়ে ছিল তারকাখচিত। এমনকি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ করতে। কিন্তু ইদানিং স্টুডিওপাড়ায় গুঞ্জন, নীল ও তৃণার দাম্পত্যে চিড় ধরেছে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তৃণা।

তৃণা ও নীলকে বরাবর একসাথে ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যেত। কিন্তু ইদানিং সোশ্যাল মিডিয়ায় একসাথে তাঁদের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না। আর কয়েকদিন পরেই নীল ও তৃণার দ্বিতীয় বিবাহবার্ষিকী। কিন্তু তার আগেই তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন টেলিউডে ছড়িয়ে পড়ার ফলে কার্যতঃ ক্ষুব্ধ তৃণা। তিনি বললেন, আজকাল সবকিছুই সোশ্যাল মিডিয়াভিত্তিক হয়ে গিয়েছে। মানুষ ফেসবুক, ইন্সটাগ্রাম, স্ন্যাপচ্যাটের বাইরে কিছুই বুঝছেন না। এই কারণেই সমস্যা তৈরি হচ্ছে। কিন্তু এর বাইরেও একটা জগৎ আছে, তা মানতে চান না কেউই। সোশ্যাল মিডিয়ায় তৃণা ও নীলকে একসাথে দেখা যাচ্ছে না বলে এই গুঞ্জন তৈরি হচ্ছে বলে মনে করেন তৃণা।

তবে তৃণা এই ধরনের গুজবে আর কান দেন না। তিনি জানান, সোশ্যাল মিডিয়ায় এই ধরনের আলোচনা হলেও তিনি ও নীল ভালোই আছেন। এদিন একাই ‘পাঠান’ দেখতে গিয়েছিলেন নীল। তৃণার জন্মদিনেও তাঁর অনুপস্থিতি চোখে পড়েছিল। ছোট করে জন্মদিন পালন করেছেন তৃণাও।

খুব শীঘ্রই তৃণার আগামী ধারাবাহিক ‘বালিঝড়’ আসতে চলেছে স্টার জলসায়। অপরদিকে একই চ্যানেলে সম্প্রচারিত নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল।

whatsapp logo