BollywoodHoop Plus

Salman Khan: বুড়ো বয়সে ভীমরতি! কচি নায়িকার সঙ্গে রোম্যান্স করে ট্রোলের মুখে সলমান খান

গত বছর থেকেই শোনা যাচ্ছিল, আগামী বছর মুক্তির পথে সলমান খান (Salman Khan)-এর নতুন ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ফিল্মের কাস্টিং নিয়ে বারবার রদবদল হয়েছে। অবশেষে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছেন শেহনাজ গিল (Shehnaz Gill)। কিন্তু আপাতত শেহনাজ ব্যাকফুটে। কারণ বর্তমানে নেটিজেনদের একাংশ সলমানকে নিয়ে মন্তব্য করতে শুরু করেছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর গান ‘বিল্লি বিল্লি’। এটি এই ফিল্মের দ্বিতীয় মুক্তিপ্রাপ্ত গান। বৃহস্পতিবার মুক্তি পায় ‘বিল্লি বিল্লি’। এই গানে সলমানের বিপরীতে নাচতে দেখা যাচ্ছে পূজা হেগড়ে (Puja Hegde)-কে। এই গানে দেখা গিয়েছে পলক তিওয়ারি (Palak Tiwari) ও শেহনাজকেও। ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করলেন পলকও। ‘বিল্লি বিল্লি’ সকলের পছন্দ হলেও সলমানের সাথে পূজার জুটিকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। পঞ্চাশোর্ধ্ব নায়কের সাথে তাঁর হাঁটুর বয়সী পূজাকে মোটেও মানায়নি বলে মনে করছেন অনেকে। নেটিজেনদের অনেকে এই জুটিকে কাকা-ভাইঝি বলে কটাক্ষ করেছেন। অনেকে কটাক্ষ করেছেন বাবা-মেয়ে বলে। অনেকেই লিখেছেন, সলমানের উচিত তাঁর বয়সী কোনো নায়িকাকে নিজের বিপরীতে কাস্ট করা।

অনেকে আবার সলমান-পূজা জুটির নাচ নিয়েও কটাক্ষ করেছেন। দীর্ঘ চার বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন সলমান। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ছিল ‘ভারত’। শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘পাঠান’-এ ক্যামিও করেছিলেন সলমান। চলতি বছর, 21 শে এপ্রিল ঈদের মরসুমে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’।

এই ফিল্মটি পরিচালনা করেছেন ফারহাদ সামজি (Farhad Samji)। আগামী ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে সলমানের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘টাইগার থ্রি’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

whatsapp logo