whatsapp channel

Subhashree Ganguly: লাল টুকটুকে পোশাকে নজর কাড়লেন ‘হট মাম্মা’ শুভশ্রী, দেখে ঘাম ঝরলো ভক্তদের

সম্প্রতি হইচই-এ স্ট্রিমিং হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। একপ্রস্থ সাকসেস পার্টিও হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজকে ঘিরে। ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি হইচই-এ স্ট্রিমিং হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। একপ্রস্থ সাকসেস পার্টিও হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজকে ঘিরে। ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন শুভশ্রী। পাশাপাশি বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ের ফ্লোর থেকে একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। ভি নেকলাইনের চোলির নিচের অংশে কোমরের কাছে রয়েছে ফিতের ডিজাইন। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। তবে লেহেঙ্গা-চোলির দোপাট্টা সাধারণ ও ট্রান্সপারেন্ট। তাতে সামান্য সিকুইনের কারুকার্য থাকলেও নজরে পড়ার মতো নয়। এই পোশাকের সাথে সিঁথিতে স্টোন স্টাডেড মাঙ্গটিকা পরেছেন শুভশ্রী। দুই হাতে পরেছেন স্টোন স্টাডেড বালা। ডান হাতের আঙুলে রয়েছে লাল রঙের স্টোন বসানো আংটি। কানে রয়েছে স্টোন স্টাডেড ছোট্ট ইয়ারিং। শুভশ্রীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে ন্যুড আইশ‍্যাডো ব্যবহার করলেও তিনি ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। বিভিন্ন স্টাইলে ক্যামেরাবন্দি হয়েছেন শুভশ্রী। কখনও ক্যামেরার সামনে হেঁটে এসেছেন তিনি। চারিদিকে ডিস্কো বল দিয়ে সাজানো হয়েছে। ভিডিওটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, তাঁর প্রাণ। তবে এই কথাটি তিনি হিন্দিতে লিখেছেন। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

ইমন চক্রবর্তী (Iman Chakraborty) লিখেছেন ‘সুহাসিনী রাকা’। তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। শুভশ্রীর অনুরাগীরাও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। গত বছর শুভশ্রী অভিনীত একগুচ্ছ ফিল্ম রিলিজ করেছিল। এর মধ্যে রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিচালনায় ছিল দুটি ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। ‘ধর্মযুদ্ধ’-এ ডি গ্ল্যাম লুকে দেখা গিয়েছিল শুভশ্রীকে।

এছাড়াও ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)পরিচালিত ফিল্ম ‘বিসমিল্লাহ’-য় ঋদ্ধি সেন (Ridhdhi Sen)-এর বিপরীতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। ফিল্মটি বিতর্ক তৈরি করেছিল। রিলিজ করেছিল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্ম বক্স অফিসে হিট না হলেও ফিল্ম সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছিল। চলতি বছরের গোড়ায় রিলিজ করেছে ‘ডঃ বক্সী’। এই ফিল্মে লেখিকার চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী। ফিল্মটি বক্স অফিসে অসফল। রাজ পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে শুভশ্রী ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন প্রযোজক হিসাবে।

whatsapp logo