whatsapp channel

মোটা হয়ে গেলেন শ্রীদেবী কন্যা! জাহ্নবীকে পোশাক পরাতে হিমশিম খেলেন তিনজন, রইলো সেই ছবি

অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi kapoor) যেমন খেতে ভালোবাসেন, তেমনই ভালোবাসেন মজা করতে। সম্প্রতি জাহ্নবী ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন। তার মধ্যে একটিতে জাহ্নবীকে দেখা যাচ্ছে, এক প্লেট খাবার নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi kapoor) যেমন খেতে ভালোবাসেন, তেমনই ভালোবাসেন মজা করতে। সম্প্রতি জাহ্নবী ইন্সটাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন। তার মধ্যে একটিতে জাহ্নবীকে দেখা যাচ্ছে, এক প্লেট খাবার নিয়ে মন দিয়ে খেতে। খাওয়ার সময় তাঁর হেয়ারস্টাইলিস্ট তাঁর হেয়ার সেটিং করলেও তাতে জাহ্নবীর খাবার খাওয়ার ব্যাঘাত ঘটছে না। জাহ্নবীর পরনে রয়েছে লাল রঙের সাইড স্লিটেড গাউন। এর পরের ছবিতেই দেখা যাচ্ছে, জাহ্নবীর পরনে একটি সোনালি রঙের সিকুইনড পোশাক রয়েছে। কিন্তু পোশাকটির বোতাম লাগাতে যথেষ্ট কষ্ট হচ্ছে ফ্যাশন ডিজাইনারদের। এমনকি জাহ্নবীর হেয়ারস্টাইলিস্টও এই কাজে তাঁদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। অপরদিকে জাহ্নবীর মুখের এক্সপ্রেশন দেখার মতো হয়েছে। তিনি যথেষ্ট চিন্তিত তাঁর বাড়তি ওজন নিয়ে। ছবিদুটি পোস্ট করে ক্যাপশন দিয়ে জাহ্নবী লিখেছেন, আগের ও পরের ঘটনা। জাহ্নবীর ছবিগুলিতে সেলিব্রিটিরাও মজাদার কমেন্ট করে বলেছেন, তাঁকে মন দিয়ে খাবার খেতে।

জাহ্নবী বলিউডে আসার সময় থেকেই নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন। নতুন কিছু শিখতে সবসময় জাহ্নবী আগ্রহী। নতুন বছরে জাহ্নবী শিখেছেন বেলি ডান্স। শাহরুখ খান (shahrukh khan) ও করিনা কপূর খান (kareena Kapoor Khan) অভিনীত ফিল্ম ‘অশোকা’-র ‘সন সনা’ গানের সঙ্গে নিখুঁত বেলি ডান্স করে এবার সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন জাহ্নবী। বেলি ডান্সের ভিডিওটি জাহ্নবী নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

কিছুদিন আগেই জুহুতে কয়েক কোটি টাকার বাড়ি কিনেছেন জাহ্নবী। গত বছর পঁচাত্তর লক্ষ টাকা দিয়ে বাড়ির সমস্ত আইনি কাজকর্ম সম্পন্ন করেছেন তিনি। তবে এই মুহূর্তে লোখন্ডওয়ালায় নিজেদের পুরানো বাংলোতেই বাবা বনি কাপূর (Bony kapoor) ও বোন খুশি কাপূর(khushi kapoor)- এর সঙ্গে থাকছেন জাহ্নবী। নিজের নতুন বাড়িতে কবে গৃহপ্রবেশ করবেন, তা এখনও জানাননি তিনি।

অভিনেত্রী শ্রীদেবী (sreedevi)-এর সুযোগ্যা কন্যা জাহ্নবী কাপূর বলিউডে ‘ধড়ক’ ফিল্মে অভিনেতা ঈশান খট্টর (Ishan khattar)-এর বিপরীতে ডেবিউ করেন। এই ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়। এরপর ‘গুঞ্জন সাক্সেনা’য় আবারনজর কেড়ে নেন জাহ্নবী। এই মুহূর্তে ‘গুড লাক জেরি’ ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন জাহ্নবী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান (karthik arian)। কিছুদিন আগে ‘গুড লাক জেরি’-তে জাহ্নবীর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। জাহ্নবীর এই ছবিটি প্রকাশিত হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে। এছাড়া ‘গুড লাক জেরি’ ফিল্মের একটি স্টীল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুরকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media