whatsapp channel

Anurager Chhowa: দীপার প্রতি অবিচার, ‘অকম্মার ঢেঁকি’ সূর্যের উপরে চটে লাল ‘অনুরাগের ছোঁয়া’র দর্শক

টিআরপির ওঠানামার সঙ্গে সঙ্গে সিরিয়ালের গুরুত্বও বাড়ে কমে। চিরদিন কারোরই এক রকম যায় না। প্রথম স্থানাধিকারীকেও নম্বর কমলে নেমে আসতে হয় নীচের দিকে। 'অনুরাগের ছোঁয়া'র (Anurager Chhowa) অবস্থাও এখন সেরকমই।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টিআরপির ওঠানামার সঙ্গে সঙ্গে সিরিয়ালের গুরুত্বও বাড়ে কমে। চিরদিন কারোরই এক রকম যায় না। প্রথম স্থানাধিকারীকেও নম্বর কমলে নেমে আসতে হয় নীচের দিকে। ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) অবস্থাও এখন সেরকমই। প্রথম স্থান খোয়া গিয়েছে অনেক আগেই। এখন সূর্য দীপার স্থান নেমে এসেছে চার পাঁচে। নতুন নতুন টুইস্ট এনেও বদলানো যাচ্ছে না নম্বর। দর্শকরা কার্যত মুখ ফিরিয়েছে এই সিরিয়ালের দিক থেকে।

Advertisements

আর হবে নাই বা কেন! অনুরাগের ছোঁয়ার গল্পই দূরে ঠেলে দিয়েছে দর্শকদের। সূর্য এবং লাবণ্য যেভাবে দীপার সঙ্গে ব্যবহার করছে, আর খলনায়িকা মিশকা যেভাবে গুরুত্ব পেয়ে চলেছে তা দেখে বিরক্ত দর্শকরা। মিশকার জন্য সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি দেখতে দেখতে হাঁপিয়ে উঠেছিল দর্শক। সে সময়ে টিআরপি কমতেই মিল দেখানো হয়েছিল দুজনের। খুশি হয়েছিলেন দর্শকরাও। কিন্তু কয়েক সপ্তাহ যেতে না যেতেই আবার যে কে সেই। ফের মিশকার ষড়যন্ত্রে আলাদা হয়ে গিয়েছে সূর্য দীপা। শুধু তাই নয়, নিজের শ্বশুরবাড়ি ছেড়েও বেরিয়ে যেতে হয়েছে দীপাকে।

Advertisements

Anurager Chhowa: দীপার প্রতি অবিচার, 'অকম্মার ঢেঁকি' সূর্যের উপরে চটে লাল 'অনুরাগের ছোঁয়া'র দর্শক

Advertisements

দর্শকরা জানেন, ষড়যন্ত্র করে সূর্যের সন্তানের বাবা হয়ে দীপাকে বাড়ি ছাড়া করেছে মিশকা। লাবণ্যও বাধ্য হয়েছেন বাড়ির বউকে তাড়িয়ে দিতে। তবে তিনি দীপাকে কথা দিয়েছেন, এটা সাময়িক। এর মধ্যেই দেখা গিয়েছে, নিজের দুই সন্তান সোনা রূপার জন্মদিনই ভুলে গিয়েছে সূর্য। তাই মেয়েদের মন ভালো করতে দীপা তাদের নিয়ে আসে নিজের স্কুলের রিইউনিয়নে। সেখানেই তার সঙ্গে মুখোমুখি দেখা সিরিয়ালের নতুন চরিত্র অর্জুনের সঙ্গে। এদিকে সূর্য দীপাকে জানায়, সে তার দুই মেয়েকে নিজের কাছে নিয়ে যেতে চায়। তবে দীপাকে এখন সে নিয়ে যেতে পারবে না। লাবণ্যও দীপার বাবাকে ফোন করে জানান, সোনা রূপা আর দীপাকে তিনি বাড়ি নিয়ে যাবেন।

Advertisements

Anurager Chhowa: দীপার প্রতি অবিচার, 'অকম্মার ঢেঁকি' সূর্যের উপরে চটে লাল 'অনুরাগের ছোঁয়া'র দর্শক

কিন্তু লাবণ্যর এই পরিকল্পনা জেনে গিয়ে ফের তাদের এসে হুমকি দিয়ে যায় মিশকার পাপাই। ফলে লাবণ্য আর সূর্য দীপাদের বাড়িতে গিয়ে জানায়, শুধু সোনা আর রূপাকেই তারা নিয়ে যাবে আপাতত। দীপা এখন যেতে পারবে না। এই দৃশ্য দেখার পর থেকেই দর্শকরা রেগে আগুন। মিশকার বাড়াবাড়ি আর সহ্য হচ্ছে না কারোরই। এদিকে সূর্যও যেমন চুপ করে নিজের স্ত্রীর প্রতি হওয়া অবিচার দেখে চলেছে তাতে তার উপরেও ক্ষোভ বাড়ছে দর্শকদের। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় দীপার সঙ্গে অর্জুনের বিয়ের দাবি ক্রমেই জোরালো হচ্ছে। সূর্যের মতো অকর্মণ্য স্বামীকে ছেড়ে অর্জুনের হাত ধরা উচিত দীপার, এমনটাই মত দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই