whatsapp channel

Ranveer Singh: জন্মের আগেই ভ্রুণের লিঙ্গ নির্ধারণের চেষ্টা, আইনি জটিলতায় রণবীর সিং

আসন্ন মুক্তির মুখেই আইনি ঝামেলার মুখে পড়ল রণবীর সিং (Ranveer Singh)অভিনীত ফিল্ম ‘জয়েশভাই জোরদার’। দক্ষিণী ফিল্মের সফলতার কাছে দাঁড়ানোর মতো কাহিনী নিয়েই আসতে চলেছে ‘জয়েশভাই জোরদার’। ফিল্মের ট্রেলারে লিঙ্গ নির্ধারক…

Avatar

আসন্ন মুক্তির মুখেই আইনি ঝামেলার মুখে পড়ল রণবীর সিং (Ranveer Singh)অভিনীত ফিল্ম ‘জয়েশভাই জোরদার’। দক্ষিণী ফিল্মের সফলতার কাছে দাঁড়ানোর মতো কাহিনী নিয়েই আসতে চলেছে ‘জয়েশভাই জোরদার’। ফিল্মের ট্রেলারে লিঙ্গ নির্ধারক পরীক্ষা দেখানো হয়েছিল। কিন্তু এর ফলেই আইনি ঝামেলায় ফাঁসল ‘জয়েশভাই জোরদার’।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

‘ইয়ুথ এগেইনস্ট ক্রাইম’ নামে একটি এনজিওর তরফে ফিল্মে দেখানো লিঙ্গ নির্ধারক পরীক্ষার প্রতিবাদ করে দিল্লি হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে। ফিল্মের ট্রেলারে দেখানো হয়েছে, আলট্রাসাউন্ডের মাধ্যমে গর্ভস্থ ভ্রুণের লিঙ্গ নির্ধারণ করা হচ্ছে যা 1994 সালের প্রি কনসেপশন ও প্রি ন্যাটাল ডায়গনস্টিক টেকনিক আইন অনুযায়ী নিষিদ্ধ। আবেদনপত্রে লেখা হয়েছে, কোনো সেন্সর ছাড়াই ফিল্মে আলট্রাসাউন্ডের মাধ্যমে লিঙ্গ নির্ধারণ দেখানো হয়েছে। এই কারণেই করা হয়েছে জনস্বার্থ মামলা।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

কাহিনী অনুযায়ী, জয়েশভাই-এর পরিবার অত্যন্ত রক্ষণশীল। তাঁরা চান, তাঁদের নাতি হোক। তাঁরা কন্যাসন্তান চান না। কিন্তু লিঙ্গ নির্ধারণ করতে গিয়ে দেখা যায়, কন্যাসন্তানের মা হতে চলেছেন জয়েশের স্ত্রী। পরিবার বিরোধিতা করলেও কন্যাসন্তান ও স্ত্রীকে বাঁচাতে তাদের নিয়ে পালিয়ে যায় জয়েশভাই।

দিব্যাঙ্গ ঠক্কর (Divyang Thakkar) পরিচালিত ফিল্ম ‘জয়েশভাই জোরদার’-এ রণবীর সিং (Ranveer Singh)-এর বিপরীতে দেখা যেতে চলেছে শালিনী পান্ডে (Shalini Pandey)-কে। ফিল্মটি মুক্তি পেতে চলেছে চলতি মাসের তেইশ তারিখ।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo