Hoop PlusTollywood

Nusrat Jahan: রাতের পোশাকে ক্যামেরাবন্দি হলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান

বাংলা বিনোদন জগতের হার্টথ্রব অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনয় কেরিয়ার খুব একটা লম্বা নয়, তবে ভক্ত মহলে বেশ পরিচিত এই অভিনেত্রী। তার একাধিক কারণ রয়েছে। তার জনপ্রিয়তার একটি কারণ যেমন ফিট শরীর ও স্টাইলিশ ফ্যাশন, অন্য আরেকটি কারণ হল তার ব্যক্তিগত জীবন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কাটাছেঁড়া হয় নানা মহলে। আর এই নিয়ে বেশ চর্চায় থাকেন তিনি। সঙ্গে আবার রয়েছে রাজনৈতিক কেরিয়ার। সব মিলিয়ে বেশ রঙিন অভিনেত্রীর জীবন।

আর এই রঙ্গময় জীবনের শত ব্যস্ততার মাঝেও তিনি ভক্তদের সঙ্গে নিজেকে জুড়ে রাখেন। তার একটাই মাধ্যম, যেটি হল সোশ্যাল মিডিয়া। সেখানে নানা সময়ে নানা অবতারে নিজেকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। কখনো ফ্যাশনিস্তা লুকে, কখনো আবার সাবেকি চালে অবতীর্ণ হন তিনি। আর এবার নতুন বছরে শীতের সকালে উষ্ণতা ছড়িয়ে দিলেন অভিনেত্রী। এক্কেবারে খোলামেলা ঘরোয়া পোশাকে তিনি ধরা দিলেন ভক্তদের। একজোড়া ছবি আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। সেই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে হলুদ ও সি গ্রীন রংয়ের ডিপ নেক হাউস কোর্টে। যার ফাঁকে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষবিভাজিকা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। চুলও ঘরোয়াভাবে বাঁধা। ঘরের মধ্যেই জানালার ধারে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লেখা, ‘জুম ইন, জুম আউট’।

অভিনেত্রীর এই পোস্টে হয়েছে কমেন্টের বন্যা। শীতের সকালে এমন উষ্ণ অবতারে অভিনেত্রীকে দেখে পাগল হয়েছে তার অনুরাগীদের একাংশ। আবার একাংশের তরফে এসেছে নানা তির্যক মন্তব্য। কেউ লিখেছেন, ‘তোমায় এভাবে দেখেই আর ঠান্ডা লাগছে না’; অন্যজন লিখেছেন, ‘তুমি এত সুন্দরী কেন’। আবার কেউ কেউ তার এই রূপকে কটাক্ষ করে শালীনতা বজায় রাখার কথাও বলেছেন। অনেকেই আবার আগুন ও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স।

গত রবিবার জন্মদিন ছিল অভিনেত্রীর। জন্মদিনের মধ্যরাতে প্রেমিকের তরফে সারপ্রাইজ থাকলেও সব মিলিয়ে সাদামাটা জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। একটি ভিডিওতে দেখা গিয়েছিল, হাড় হিম করা ঠাণ্ডায় মধ্যরাতে ব্ল্যাঙ্কেট সরিয়ে কেকের উপর লাগানো মোমবাতিতে ফু ফিয়েই আবার ব্ল্যাঙ্কেটের তলায় চলে গেলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Related Articles