Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: কালীপুজোর আগেই নিভল জীবন দীপ, নিজের বাবাকে হারালেন ‘বেণী’ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়

কষ্ট খুবই সংক্রামক। হাজারো আনন্দের মধ্যে এক ফোঁটা কষ্ট, আনন্দের রেশ ছাপিয়ে উঠতে পারে। এখনো সেটাই ঘটেছে টেলি পাড়ায়। অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের (Sudipta Banerjee) জীবনে ঘটে যাওয়া এক ট্র্যাজিক ঘটনার ছায়া পড়েছে টেলিপাড়াতেও। নিজের বাবাকে চিরতরে হারিয়ে ফেলেছেন সুদীপ্তা। গত ১০ নভেম্বর প্রয়াত হয়েছেন অভিনেত্রীর বাবা। উৎসবের মাঝে এমন একটা খবর আনন্দ মন ভারাক্রান্ত করে তুলেছে সকলের।

এমনিতে অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন সুদীপ্তার বাবা। তবুও ওই অবস্থাতেই দুর্গাপুজোর আনন্দে মেতে উঠেছিলেন অভিনেত্রী এবং বাকি সকলে। কিন্তু এবারে আর শেষরক্ষা হল না। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় সুদীপ্তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট গুলি দেখে অবশ্য এত বড় ঘটনাটার কোনো আভাসই পাওয়া যাবে না। বাবার বিষয়ে কোনো পোস্টই সেখানে শেয়ার করেননি সুদীপ্তা। স্রেফ জানা যাচ্ছে, নিজের হোয়াটসঅ্যাপ ডিপিটি বদলে ফেলেছেন অভিনেত্রী। বাবার সঙ্গে নিজের একটি ছবি ডিপি হিসেবে রেখেছেন তিনি।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় নামটি খুবই জনপ্রিয়। মূলত খল চরিত্রে অভিনয় করেই তাঁর সিংহভাগ খ্যাতি। ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে তাঁর খলনায়িকার চরিত্রটি এতটাই জনপ্রিয় হয়েছিল তৈরি এখনো তা মনে রেখে দিয়েছেন দর্শকরা। গা জ্বালানো ভিলেনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে সুদীপ্তা কিন্তু এক্কেবারে উলটো। হাসিখুশি ইতিবাচক একজন মানুষ তিনি।

শেষ বার জি বাংলার ‘সোহাগ জল’ সিরিয়ালে সুদীপ্তা অভিনীত বেণী চরিত্রটি দর্শক মনে বিরক্তির পাশাপাশি বিতর্কও জাগিয়ে তুলেছিল। ধারাবাহিকটির গল্প নিউ শুরু হয়েছিল বিতর্ক। এই সিরিয়ালের মাঝপথেই জজ জীবনের এক নতুন ইনিংস শুরু করেন সুদীপ্তা। তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর পুত্র সৌম্য বক্সীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ে মিটে যাওয়ার পরে আবারো সোহাগ জল সিরিয়ালে ফিরে এসেছিলেন তিনি। সংসারটাও সুন্দর করেই গুছিয়ে এনেছিলেন সুদীপ্তা। কিন্তু এর মধ্যেই এমন একটি খবরে বড় ধাক্কা লেগেছে অভিনেত্রীর জীবনে।

Related Articles