Bengali SerialHoop PlusTollywood

খোলামেলা পোশাকে ছবি পোস্ট করার খেসারত দিতে হলো ‘চিনি’র মধুমিতা সরকারকে

মধুমিতা সরকার মানেই সোশ্যাল মিডিয়ায় এক পরিচিত মুখ। বাংলা ধারাবাহিকে তিনি যেমন একজন জনপ্রিয় অভিনেত্রী, তেমনি সোশ্যাল মিডিয়ায় তিনি একজন চর্চিত নায়িকা। মাঝেমধ্যেই তিনি তার বিভিন্ন অবতারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। চর্চায় থাকতে পছন্দ করা অভিনেত্রী মধুমিতা সরকার এবার নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন। সম্প্রতি তিনি তাঁর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন যা নিয়ে নেট জনতার মধ্যে জোরদার আলোচনা শুরু হয়ে যায়।

নেট জনতার কটাক্ষের শিকার হওয়ার পরেই সেই ছবি ডিলিট করে দেন অভিনেত্রী। প্রায় সময় তিনি তার বোল্ড ফটোশ্যুটের মধ্যে দিয়ে নেট জনতাকে মাতিয়ে রাখেন, দর্শকদের বিনোদন দেওয়ার জন্য প্রায় সময় নিজের বিভিন্ন লুক প্রকাশ্যে আনেন। কখনো ওয়েস্টার্ন আবার কখনো দেশী লুকে হাজির হন সোশ্যাল মিডিয়ায়।

বাংলা ধারাবাহিক ছেড়ে বর্তমানে তিনি বড় পর্দায় মাত দিচ্ছেন,। ইতিমধ্যে দুটি বড় সিনেমা তিনি করে ফেলেছেন। অভিনেতা অর্জুন এর সঙ্গে জুটি বেঁধে ‘লাভ আজ কাল পরশু’ করেছেন আবার অপরাজিতা আডোর সঙ্গে মা মেয়ের জুটি বেঁধে করেছেন ‘চিনি’। মধুমিতার দুটি সিনেমায়ই বড় পর্দায় সাড়া জাগিয়েছে। একটা সময় বাংলা ধারাবাহিক জগতে তিনি ছিলেন অন্যতম সেরা নায়িকা। ‘বোঝেনা সে বোঝেনা’ হোক বা ‘কুসুম দোলা’ সবেতেই বাজিমাত করেছিলেন মধুমিতা সরকার।

সম্প্রতি মধুমিতার পোস্টে তার ছবিটি ছিল টপ অ্যাঙ্গেল থেকে তোলা। পরনে ছিল হাত কাটা, ডিপ নেট টপ। গলায় সরু স্কার্ফ। আর তাতেই সুস্পষ্ট হয়ে উঠেছিল মধুমিতার বক্ষ বিভাজিকা। মধুমিতার এমন ছবি দেখে অনেকেই কুরুচিকর মন্তব্য করেন। মধুমিতা যে শালীনতার সীমা ছাড়িয়ে গেছেন এই ব্যাপারটিই তুলে ধরেন বহু সংখ্যক নেট নাগরিক।

Related Articles