Malaika Arora: দিনদিন যেন কমছে বয়স, পিঠখোলা পোশাকে নেটদুনিয়ার ঘুম কাড়লেন মালাইকা

Avatar

অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে ব্রেক-আপের গুঞ্জনের মাঝেই মালাইকা নিজের নিত্যনতুন ছবি শেয়ার করছেন ইন্সটাগ্রামে। সম্প্রতি ব্যাকলেস পোশাকে আবারও নজর কাড়লেন মালাইকা।

বৃহস্পতিবার, মালাইকা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের কয়েকটি ছবি। ছবিগুলিতে মালাইকার পরনে রয়েছে ব্যাকলেস গোল্ডেন ড্রেস। এর সাথে নিজের চুল খোলা রেখেছেন মালাইকা। তাঁর মেকআপ যথেষ্ট মিনিমাল। হাতে একটি আঙটি ও কয়েকটি ব্রেসলেট ছাড়া আর কোনও গয়নাও পরেননি তিনি। মালাইকার এই ছবিগুলি নিয়ে নেটিজেনরা দ্বিধাবিভক্ত হলেও খুশি বলিউড সেলিব্রিটিরা। মালাইকার ছবিতে কমেন্ট করে করিনা কাপুর (Kareena Kapoor khan) লিখেছেন, কার দিকে তাকিয়ে আছেন মালাইকা! এই কমেন্টের সাথে করিনা জুড়ে দিয়েছেন তারা ও হার্ট ইমোজি। সেলিব্রিটি শেফ কেলভিন চিয়ুং (kelvin Cheung) লিখেছেন, ‘উফ’। এর সাথেই তিনি জুড়েছেন আগুনের ইমোজি।

সোফি চৌধুরী (Sophie Chowdhury) ও মাহীপ কাপুর (Maheep kapoor)-ও দিয়েছেন আগুনের ইমোজি। আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর 2019 সালে অর্জুন কাপুরের সাথে নিজের সম্পর্কের ঘোষণা করেন মালাইকা। তাঁদের অসমবয়সী সম্পর্কের জন্য বারবার ট্রোল হতে হয়েছে মালাইকাকে। শোনা গিয়েছিল, মালাইকা ও অর্জুন নাকি বিয়ের প্ল্যান করছেন। কিন্তু এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন তাঁরা। অনেকে মনে করতেন, তাঁরা লিভ-ইন সম্পর্কে রয়েছেন। কিন্তু পরে দেখা যায় তাও গুজব।

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মালাইকা। ‘দিল সে’ ফিল্মের ‘ছঁইয়া ছঁইয়া’ গানটি তাঁকে বিখ্যাত করে তোলে। এই ফিল্মে চলন্ত ট্রেনের উপর মালাইকার নাচ হয়ে ওঠে আইকনিক। এই মুহূর্তে রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন মালাইকা। এছাড়া তাঁর হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট।